1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে ফারুকীয়া মদীনাতুল উলুম মাদরাসা পুরস্কার বিতরণী সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

মীরসরাইয়ে ফারুকীয়া মদীনাতুল উলুম মাদরাসা পুরস্কার বিতরণী সম্পন্ন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৫ বার

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

ফারুকীয়া মদীনাতুল উলুম মাদরাসা উদ্যোগে “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার (২২ফেব্রুয়ারী)
Hide quoted text
সকাল ১০টা মাদরাসা পাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের আল আজহার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান এবং প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য সৈয়দ শাহনেওয়াজ হোসাইন আযহারী সভাপতিত্বে মাদরাসার অধ্যক্ষ সাফওয়ান বিন হারুন আল আযহারী সার্বিক তত্ত্বাবধানে এবং মাদরাসা শিক্ষক মাসুদুল আলম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীরসরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গিয়াস উদ্দিন বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের সম্মানিত সহযোগী অধ্যাপক ডক্টর মঈন উদ্দিন আযহারী ও আল-আযহার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অন্যতম দায়িত্বশীল হাফেজ আলিমুল হক চৌধুরীসহ মাদরাসা শিক্ষক- শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।
উল্লেখ্য যে, ৬,৭ও ৮ফেব্রুয়ারি তিন দিনব্যাপী ৫৫টি ইভেন্টের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদ্রাসা শিক্ষার মাধ্যমে দেশ ও জাতি গঠনে ছাত্র-ছাত্রীরা অনেক অবদান রাখবে। কোরআন ও সুন্নাহর আলোকে জীবন গড়ার মাধ্যমে পিতা-মাতা সমাজের উপকারে আসতে পারে। সেই লক্ষ্যে তারা যেন বেশি মাত্রায় মোবাইল ব্যবহার থেকে দূরে থাকে এবং নিজেদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম