1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে সুধী সমাবেশ ও সাংস্কৃতিক সন্ধ্যা ! - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

ঠাকুরগাঁওয়ে সুধী সমাবেশ ও সাংস্কৃতিক সন্ধ্যা !

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৩৮ বার

মোঃ মজিবর রহমান শেখ

ঠাকুরগাঁওয়ে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেনের শুভাগমনে সুধী সমাবেশ ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে পৌর শহরের গোবিন্দনগরস্থ উন্নয়ন সংস্থা ইএসডিও’র প্রধান কার্যালয়ের জয়নাল আবেদীন মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।


দেশের স্বনামধন্য উন্নয়ন সংখ্যা ইএসডিও’র আয়োজনে সুধী সমাবেশে সংস্থার প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ জামানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি পিকেএসএফ’র চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন, আইএসও’র কনসালটেন্ট রাকিবুল রহমান প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিকেএসএফ’র চেয়ারম্যানের সহধর্মীনী সাবেরা সুলতানা

পিকেএসএফ’র সিনিয়র মহাব্যবস্থাপক ড. আকন্দ মো: রফিকুল ইসলাম, পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, ইএসডিও’র পরিচালক (প্রশাসন) ও ইকো পাঠশালা এন্ড কলেজের অধ্যক্ষ ড. সেলিমা আখতার, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেবাশীষ দত্ত সমীর, সদর থানার অফিসার ইনচার্জ এবিএম ফিরোজ ওয়াহিদ, জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, বীর মুক্তিযোদ্ধা রুপ কুমার গুহ ঠাকুরতা, ঠাকুরগাঁও প্রেসকাব সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক কৃষিবিদ মো: সিরাজুল ইসলাম, জেলা মৎস্য কর্মকর্তা মো: খালিকুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, ইএসডিও’র নির্বাহী পরিষদের সভাপতি মো: সফিকুল ইসলাম, আকচা ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মনসহ আমন্ত্রিত অন্যান্য অতিথিবৃন্দ ও ইএসডিও’র বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীগণ।


অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি, তার সহধর্মীনীকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় ও উত্তরীয় পরিয়ে দেন ইএসডিও’র নির্বাহী পরিচালক ও তার সহধর্মীনী। ঠাকুরগাঁওয়ে আইএসও’র সনদপ্রাপ্ত ব্যবসায়িদের সম্মাননা ও সনদপত্র তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়াও নিরাপদ মাংস ও দুগ্ধজাত পণ্যের বাজার উন্নয়ন উপ-প্রকল্পের আওতায় ইকো-প্রাণি সেবার খামারিদের জন্য স্মার্ট কার্ড আনবক্সিং করেন অতিথিরা। শেষে ইকো পাঠশালা এন্ড কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে একটি মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম