1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে সুধী সমাবেশ ও সাংস্কৃতিক সন্ধ্যা ! - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রতি বছরের ন্যায় এবারও পর্দা নামল শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট-অনুর্ধ ১৫ নিজস্ব পিসিএনপির খাগড়াছড়ির জেলা সম্মেলন; সভাপতি ইঞ্জি: লোকমান সম্পাদক এসএম মাসুম রানা উন্নয়নের প্রতিটি আপনারা তদারকি করবেন ফাঁকিবাজদের ছাড় দেবেন না -অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খাঁন ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে বার্বাডোস চৌদ্দগ্রামে সাংবাদিক মীরুকে প্রাণনাশের হুমকির অভিযোগ নবীনগরে মোবাইল কোর্টে এসিল্যান্ডের উচ্ছেদ অভিযান চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছ পুলিশ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড

ঠাকুরগাঁওয়ে সুধী সমাবেশ ও সাংস্কৃতিক সন্ধ্যা !

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯৭ বার

মোঃ মজিবর রহমান শেখ

ঠাকুরগাঁওয়ে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেনের শুভাগমনে সুধী সমাবেশ ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে পৌর শহরের গোবিন্দনগরস্থ উন্নয়ন সংস্থা ইএসডিও’র প্রধান কার্যালয়ের জয়নাল আবেদীন মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।


দেশের স্বনামধন্য উন্নয়ন সংখ্যা ইএসডিও’র আয়োজনে সুধী সমাবেশে সংস্থার প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ জামানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি পিকেএসএফ’র চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন, আইএসও’র কনসালটেন্ট রাকিবুল রহমান প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিকেএসএফ’র চেয়ারম্যানের সহধর্মীনী সাবেরা সুলতানা

পিকেএসএফ’র সিনিয়র মহাব্যবস্থাপক ড. আকন্দ মো: রফিকুল ইসলাম, পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, ইএসডিও’র পরিচালক (প্রশাসন) ও ইকো পাঠশালা এন্ড কলেজের অধ্যক্ষ ড. সেলিমা আখতার, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেবাশীষ দত্ত সমীর, সদর থানার অফিসার ইনচার্জ এবিএম ফিরোজ ওয়াহিদ, জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, বীর মুক্তিযোদ্ধা রুপ কুমার গুহ ঠাকুরতা, ঠাকুরগাঁও প্রেসকাব সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক কৃষিবিদ মো: সিরাজুল ইসলাম, জেলা মৎস্য কর্মকর্তা মো: খালিকুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, ইএসডিও’র নির্বাহী পরিষদের সভাপতি মো: সফিকুল ইসলাম, আকচা ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মনসহ আমন্ত্রিত অন্যান্য অতিথিবৃন্দ ও ইএসডিও’র বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীগণ।


অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি, তার সহধর্মীনীকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় ও উত্তরীয় পরিয়ে দেন ইএসডিও’র নির্বাহী পরিচালক ও তার সহধর্মীনী। ঠাকুরগাঁওয়ে আইএসও’র সনদপ্রাপ্ত ব্যবসায়িদের সম্মাননা ও সনদপত্র তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়াও নিরাপদ মাংস ও দুগ্ধজাত পণ্যের বাজার উন্নয়ন উপ-প্রকল্পের আওতায় ইকো-প্রাণি সেবার খামারিদের জন্য স্মার্ট কার্ড আনবক্সিং করেন অতিথিরা। শেষে ইকো পাঠশালা এন্ড কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে একটি মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম