1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ১২ বার

কুবি প্রতিনিধি:

কক্সবাজারে অবস্থানরত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের ইফতার ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। এসময় কক্সবাজারে বিভিন্ন পেশায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সোমবার (২৫ মার্চ) কক্সবাজারের কলাতলি বীচের সেন্ড ক্র্যাব রেস্টুরেন্টে এ ইফতার অনুষ্ঠিত হয়।

এসময় নৃবিজ্ঞান বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী সাইদুজ্জামান আসিফের সঞ্চালনায় বক্তব্য রাখেন লোকপ্রশাসন বিভাগের ৩য় ব্যাচের শিক্ষার্থী বাহার উদ্দিন, দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-সহকারী পরিচালক ও অর্থনীতি বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থী আবদুল্লাহ আল মাসুম শিবলী, সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ৪র্থ ব্যাচের শিক্ষার্থী বেলাল উদ্দিন, উখিয়া থানার সাব-ইন্সপেক্টর (এসআই) ও পরিসংখ্যান বিভাগের ৬ষ্ট ব্যাচের শিক্ষার্থী হোসনে মোবারক, মহেশখালী থানার ডিএসবির পুলিশের ইনচার্জ ও এআইএস বিভাগের ৪র্থ ব্যাচের শিক্ষার্থী মানিক ভূইঁয়া।

আবদুল্লাহ আল মাসুম শিবলী বলেন, বিশ্ববিদ্যালয়ের ইমেজ একটি খুবই গুরুত্বপূর্ণ। সেটির প্রয়োজনে আমরা এক হতে পেরেছি। যা খুবই দরকারী। এখানে আমাদের সহযোগিতামূলক সম্পর্ক আমাদেরকে অনেক ক্ষেত্রে এগিয়ে রাখবে।

সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার বেলাল উদ্দিন বলেন, আমি অনেকদিন ধরে এমন একটি মিলনমেলার অপেক্ষায় ছিলাম। প্রথমবারের মতো আজকে অংশগ্রহণ করতে পেরেছি। এমন আয়োজন আমাদেরকে একতাবদ্ধ হতে সহযোগিতা করবে।

মহেশখালী থানার ডিএসবির পুলিশের ইনচার্জ মানিক ভূইঁয়া বলেন, বিশ্ববিদ্যালয়ের থেকে এতদূরে এসেও কুবিয়ানদের সাথে বসা, গল্প করা অনেক ভাল স্মৃতি হয়ে থাকবে।

লোকপ্রশাসন ৩য় ব্যাচের বাহা উদ্দিন বলেন, কক্সবাজারে অবস্থানরত সকল কুবিয়ানদের নিয়ে আমরা প্রতিবছর একটি মিলনমেলার আয়োজন করার চেষ্টা করি। এখানে আমাদের কুবিয়ানরা বিভিন্ন পেশায় আছে তাদের বিভিন্ন অভিজ্ঞতা শেয়ার করার মাধ্যমে আমাদের ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি করে। আমরা এই মিলনমেলায় ভবিষ্যতে অব্যাহত রাখতে চাই।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্র্যাক উন্নয়ন সংস্থার মানবসম্পদ বিষয়ক কর্মকর্তা ও রসায়ন বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী সাদিয়া আলম, প্রাণ আর এফ এল গ্রুপের ডিভিশনাল ম্যানেজার ও মার্কেটিং ৪র্থ ব্যাচের শিক্ষার্থী সাইফুল আজম মাসুদ, বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমিক স্কুল এন্ড কলেজের শিক্ষক ও গণিত বিভাগের ৪র্থ ব্যাচের শিক্ষার্থী ইসা তারেক, মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর ইন্সপেক্টর ও নৃবিজ্ঞান ৮ম ব্যাচের শিক্ষার্থী তারিফুল ইসলাম বিজয়, কক্সবাজার এয়ারপোর্টের এরোড্রাম অফিসার ও পদার্থবিজ্ঞান বিভাগ ৮ম ব্যাচের শিক্ষার্থী নাসিম, আইএফআই ব্যাংকার ও মার্কেটিং বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী জসিম উদ্দিন, প্রত্যাশীর মনিটরিং এন্ড ইভালুয়েশন অফিসার ও লোক প্রশাসন বিভাগ ৯ম ব্যাচের শিক্ষার্থী হারুন অর রশিদ মামুন, কক্সাজারের জর্জ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী ও আইন বিভাগ ১১তম ব্যাচের শিক্ষার্থী সৈয়দ জামিল, ইউ এস বাংলা এয়ারলাইনসের এক্সিকিউটিভ ও লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী সালমান সাকিবসহ বিভিন্ন বিভাগের সাবেক বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম