1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
১৭ মার্চ বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ২০২৪ উদযাপন উপলক্ষে দিনাজপুরে দিনব্যাপী বেসরকারি উন্নয়ন সংস্থা আশা‘র উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

১৭ মার্চ বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ২০২৪ উদযাপন উপলক্ষে দিনাজপুরে দিনব্যাপী বেসরকারি উন্নয়ন সংস্থা আশা‘র উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৬৭ বার

রফিকুল ইসলাম ফুলাল

দিনাজপুর প্রতিনিধি

১৭ মার্চ বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষির্কী ২০২৪ইং উদযাপন উপলক্ষে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউপির অসহায় মানুষদের চিকিতসা সেবা দিতে অনুষ্ঠিত হলো দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ।

১৭ মার্চ সোমবার সকালে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আশা বছির বানিয়়া স্বাস্থ্য সেবা কেন্দ্রে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। আয়োজিত অনুষ্ঠানে কয়েকটি ইউনিয়নের বিভিন্ন গ্রামের ডায়াবেটিস রোগী, ঠান্ডাজনিত শিশু রোগীসহ স্থানীয় প্রায় ২ শতাধিক অসহায় নারী ও পুরুষ রোগীর মাঝে ফ্রি েিমডকেল সেবা প্রদান করা হয়। বছির বানিয়া বেসরকারী উন্নয়ন সংস্থা আশা‘র শাখা ব্যবস্থাপক মো: আতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বতীপুর অঞ্চলের রিজিওনাল ম্যানেজার মো: মোকাররম হোসেন,চন্ডীপুর ইউপির সাবেক ইউপি চেয়়ারম্যান আফসার আলী,সিনিয়র শিক্ষক মিজানুর রহমান ও সমাজসেবক মো: বাবু। এসময় স্বাস্থ্য সেবা কেন্দ্রের কর্মীরা আগত রোগী নারী ও পুরুষের ডায়াবেটিস পরিক্ষা করেন এবং চিকিৎসক ডা: মোঃ গোলাম সারওয়ার রোগীদের প্রাথমিক রোগ নির্ণয় এবং চিকিতসার জন্যে ব্যবস্থাপত্র প্রদান করেন।

অনুষ্ঠানে চন্ডিপুর ইউনিয়়নসহ আশা’র কর্ম এলাকার আরো ৪টি ইউনিয়়নের বিভিন্ন গ্রামের ঠান্ডাজনিত রোগে আক্রান্ত শিশুদের চিকিৎসাসহ প্রায় দুই শতাধিক নারী ও পুরুষকে বিনামুল্যে চিকিতসাপত্র প্রদান করা হয়েছে। এছাড়াও ফ্রি‘তে ডায়াবেটিস চেক আপ ও রক্তচাপসহ প্রাথমিক অন্যান্য রোগের চিকিৎসা সেবা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম