1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্বর্ণের লোভে রাজধানীর মিরপুরে এক বয়স্ক মহিলাকে বাসায় একা পেয়ে প্রতিবেশি মহিলা বটি দিয়ে কুপিয়ে জখম করে স্বর্ণ অলংকার নিয়ে পালিয়ে যায়। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত তিতাসে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন ইরানে মাছ বৃষ্টি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যম! ঠাকুরগাঁওয়ে হরিপুরে উপজেলা নির্বাচনে বিপুল ভোটে মোটরসাইকেল মার্কায় বিজয়ী হয়েছেন- পুষ্প,ঊ রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজলো পরিষদ নির্বাচনে চেয়ারম্যান সফিকুল ও ভাইস চেয়ারম্যান মোমিনুল ভোটে নির্বাচিত হয়েছেন আলোচিত হত্যা মামলা চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার রায় আজ নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক

স্বর্ণের লোভে রাজধানীর মিরপুরে এক বয়স্ক মহিলাকে বাসায় একা পেয়ে প্রতিবেশি মহিলা বটি দিয়ে কুপিয়ে জখম করে স্বর্ণ অলংকার নিয়ে পালিয়ে যায়।

জিয়া উদ্দিন ইমরান নিজস্ব প্রতিবেদক ঢাকা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৬৫ বার

জিয়া উদ্দিন ইমরান

নিজস্ব প্রতিবেদক।

গত বুধবার রাজধানীর মিরপুরের পল্লবীতে একটি বাসায় রওশনআরা বেগম লিপি নামের বয়স্ক এক মহিলাকে প্রতিবেশি লাভলী মোর্শেদ নামের এক মহিলা স্বর্ণ অলংকারে লোভে বাসায় বৃদ্ধ মহিলাকে একা পেয়ে এলোপাথাড়ি মারধোর করে এবং বটি দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে ঐ রাতেই পুলিশ লাভলী মোর্শেদ নামের মহিলাকে আটক করে এবং পরে জিজ্ঞেসাবাদের জন্য রিমান্ডে আনে।

২০ মার্চ বুধবার ২০২৪ ইং রাজধানীর মিরপুরের পল্লবীতে ১০ নাম্বার এ ব্লকে একটি বাসায় স্বর্ণের লোভে রওশনারা বেগম লিপি নামের এক বয়স্ক মহিলাকে নানা কথাবার্তা এক পর্যায়ে রাত সাড়ে ১০ টার সময় হটাৎ করে এলোপাতাড়ি মাথায় আঘাত করলে তিনি মাটিতে পরে যান পরে তাকে বটি দিয়ে কুপিয়ে জখম করে প্রতিবেশি লাভলী মোর্শেদ নামের এক মহিলা।

(ভিক্টিম – রওশনআরা বেগম লিপি) 

এ সময় ভিক্টিমের গলার চেইন, হাতের বালা, কানের দুল,, মোবাইল ও ঘরের মূল্যবান জিনিস নিয়ে পালিয়ে যায়।
ঐ রাতেই পুলিশ লাভলী মোর্শেদে নামের ঐ মহিলাকে আটক করে, এবং জিজ্ঞাসাবাদ এর জন্য রিমান্ডে এনেছে পুলিশ।
এই ঘটনার সাথে অন্য কেউ সম্পৃক্ত আছে কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ।

(আসামী- লাভলী মোর্শেদ)

এই সময় বাসার দরজা ভেঙ্গে ভিক্টিমের মেয়ে ও প্রতিবেশিরা ঘরের মেঝেতে রক্তাক্ত আবস্থাতে তাকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর রাজধানীর একটি বেসরকারি হাসাপাতালে নিবিড় পর্যবেক্ষণ জন্য আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এদিকে ডাক্তার জানান রোগী এখন আশঙ্কা জনক অবস্থায় আছে। তাঁরা মাথায় ধারালো অস্ত্রের আঘাত , ঠোটের উপরে আংশে কেটে গেছে এবং শরীরের নানা অংশে জখম আছে। আমারা তাকে আইসিওতে রেখে নিবিড় পর্যবেক্ষন করছি।
এ দিকে প্রতিবেশিরা জানায় যে এর আগেও লাভলীর আরও এই রকম ঘটনার সাথে সম্পৃক্ততা ছিল। তারা এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম