1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাখাই উপজেলা মুড়াকরি ও নাসিরনগর ফান্দাউক গ্রামবাসীদের মাঝে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

লাখাই উপজেলা মুড়াকরি ও নাসিরনগর ফান্দাউক গ্রামবাসীদের মাঝে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ

নিজেস্ব প্রতিবেদক (ফান্দাউক,নাসিরনগর, বি-বাড়ীয়া)

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ২৬ বার

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার  ফান্দাউক গ্রামের পাশের হবিগঞ্জে জেলার লাখাই উপজেলার মুড়াকরি  গ্রামবাসীদের মাঝে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  সংঘর্ষ হয়।

  ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪ ইং সন্ধ্যায় তুচ্ছ  ঘটনা কে কেন্দ্র করে দুই  গ্রামবাসীদের মধ্য সংঘর্ষ হয়
এই ঘটনায়  সংশ্লিষ্ট থানা এলাকার থানার পুলিশ ঘটনা স্থলে এসে  লাঠিচার্জ ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে ও স্বাভাবিক পর্যায় নিয়ে আসেন।
স্থানীয় লোকজন  জানায়, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ফান্দাউক এলাকায় বৈশাখী মেলা চলছিল। মেলা  উপলক্ষে আশেপাশের এলাকা থেকে লোকজন মেলায় আসেন এ সময়  মঙ্গলবার বিকেলে পাশের মুড়াকরি গ্রাম,  লাখাই উপজেলার হবিগঞ্জ জেলার  এক যুবকের সঙ্গে ফান্দাউকের গ্রাম,  নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়ার  এক যুবকের কথা কাটাকাটি হয়। বিষয়টি তাৎক্ষণিক ভাবে উপস্থিত লোকজন  মীমাংসা করে দেন।  কিন্তু তারা সন্ধ্যায় দুই পক্ষের গ্রামের সীমানার একটি মাঠে শত শত লোক দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পরেন । সংঘর্ষের সময় উভয় পক্ষ থেকে  ব্যাপক ইট, পাটকেল নিক্ষেপ করা হয় এতে দুই গ্রামের  অন্তত ২০ জন লোক আহত হয়েছেন বলে জানাযায়।
এ বিষয়ে নাসিরনগর থানার ওসি মো. সোহাগ রানা জানান, দুই গ্রামের দুজনের মধ্যে তুচ্ছ ঘটনার কেন্দ্র করে সংঘর্ষ শুরু হয় তবে পুলিশ তাৎক্ষণিক ঘটনা স্থল   গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে করে। এই সময় পুলিশ  ২২ রাউন্ড রাবার বুলেট ছোঁড়া, লাঠিচার্জ  এবং এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

— (এএইচএম)

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম