1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আমরা যা পারি মানুষদের সঙ্গে নিয়ে সেটার আনন্দ ভাগাভাগি করে চলি: মতিয়া চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

আমরা যা পারি মানুষদের সঙ্গে নিয়ে সেটার আনন্দ ভাগাভাগি করে চলি: মতিয়া চৌধুরী

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৭০ বার

সাবেক কৃষিমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, “আমরা যা পারি মানুষদের সঙ্গে নিয়ে সেটার আনন্দ ভাগাভাগি করে চলি”। শেখ হাসিনার সরকার সব সময় আপনাদের পাশে থেকেছে এবং ভবিষ্যতেও থাকবে। বুধবার সকালে শেরপুরের নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে ব্যক্তিগত তহবিল ও প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে প্রাপ্ত মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে থ্রি পিস, সিনথেটিক শাড়ী ও ইউনিয়নের গরীব ও অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী, ট্রাউজার, টিশার্ট ও শার্ট বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, সহকারি কমিশনার (ভূমি) মো. শিহাবুল আরিফ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাদের মিয়া, আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও উপকারভোগী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
মতিয়া চৌধুরী’র দুই দিনের সরকারি সফরে নকলা ও নালিতাবাড়ির উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদরাসার অষ্টম শ্রেনির প্রথম ১০ শিক্ষার্থীদের মাঝে থ্রি পিস এবং প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে প্রাপ্ত সকল মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদরাসার নবম শ্রেনির প্রথম ৪ শিক্ষার্থীদের মাঝে সিনথেটিক শাড়ী, থ্রি পিস এবং বিভিন্ন ইউনিয়নের গরীব ও অসহায়দের মাঝে শাড়ী, ট্রাউজার, টিশার্ট ও শার্ট বিতরন করবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম