1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে খতিবদের নিয়ে আলকরা প্রবাসী কল্যাণ’র দোয়া মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজীপুর গণপুর্ত বিভাগের তুঘলকি কান্ড” দরপত্র চুড়ান্ত হওয়ার আগেই কাজ শুরু করে দেয় ঠিকাদার আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন ৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ উপাচার্যের পদত্যাগের দাবিতে কুবি শিক্ষকদের চতুর্থ দিনের অবস্থান কর্মসূচি উপজেলা নির্বাচন: বাঁশখালীতে তিন পদে ১৪ জনের মনোনয়ন দাখিল ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত

চৌদ্দগ্রামে খতিবদের নিয়ে আলকরা প্রবাসী কল্যাণ’র দোয়া মাহফিল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার

মুহা. ফখরুদ্দীন ইমন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসীদের সার্বিক সহযোগিতায় প্রতিষ্ঠিত সামাজিক ও মানবিক সংগঠন ‘আলকরা ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিবার’ এর উদ্যোগে ইউনিয়নের সকল জুমআ মসজিদের খতিব ও বিভিন্ন ইউনিয়নের ইমামদেরকে সাথে নিয়ে কুরআন খতম, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে উপস্থিত সকল খতিব ও ইমামদের মাঝে উপহার হিসেবে নগদ অর্থ ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সংগঠনের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যান মো: মাইন উদ্দিন ভূঁইয়াকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়। কুরআন খতম ও দোয়া শেষে দেশ-জাতির কল্যাণ কামনায় মুনাজাত করা হয়।

শনিবার (০৬ মার্চ) সকালে উপজেলার আলকরা ইউনিয়নের আলকরা হাফিজুল ইসলাম চৌধুরী উচ্চ বিদ্যালয় হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলকরা ইউপি চেয়ারম্যান মো: মাইন উদ্দিন ভূঁইয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলকরা হাফিজুল ইসলাম চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: লোকমান হোসেন।

‘আলকরা ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিবার’ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: জাফর নূর উদ্দিন পিন্টুর সভাপতিত্বে ও সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মো: নাছির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মো: খোরশেদ আলম মোল্লা, এনামুল হক জনি, আবুল খায়ের স্বপন, সহ-সভাপতি মোহাম্মদ ইলিয়াছ, ওমর ফারুক ফরায়েজী রাসেল, কাজী মো: নাছির উদ্দিন, আবুল হাশেম, এমরান হোসেন, ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক মো: এনামুল হক, সাংগঠনিক সম্পাদক ছালেহ আহমদ মোল্লা স্বপন, সহ প্রচার সম্পাদক নজরুল ইসলাম আরাফাত প্রমুখ।

এ সময় সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ, ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের প্রবাসী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম