1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তীব্র গরমে সড়কে দাড়িয়ে ভ্যানচালক ও পথচারীদের হাতে ঠাণ্ডা পানি ও স্যালাইন দিচ্ছেন নিজাম উদ্দিন শামীম - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

তীব্র গরমে সড়কে দাড়িয়ে ভ্যানচালক ও পথচারীদের হাতে ঠাণ্ডা পানি ও স্যালাইন দিচ্ছেন নিজাম উদ্দিন শামীম

এম.এ মান্নান লাকসাম-মনোহরগঞ্জ(কুমিল্লা) প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২২ বার

তীব্র তাপপ্রবাহে পুড়ছে কুমিল্লা জেলার লাকসাম উপজেলায়। বৈশাখের খরতাপে হাঁসফাঁস করছে প্রাণীকুল। প্রতিদিনই ঊর্ধ্বমুখী হচ্ছে ব্যারোমিটারের পারদ। টানা এক সপ্তাহ ধরে তাপমাত্রা বাড়ছে।এতে বিপর্যস্ত হয়ে পড়েছে এ অঞ্চলের মানুষ।

তাদের কষ্ট কমাতে ও মুখে হাসি ফোটাতে প্রায় দুই হাজার রিকশাচালক এবং শ্রমজীবীদের মাঝে ঠাণ্ডা পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ করেছে উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন শামীম।
(২১ এপ্রিল) রবিবার দুপুরে উপজেলার লাকসাম-মনোহরগঞ্জ আঞ্চলিক সড়ক মোহাম্মদপুর ও গোবিন্দপুর পরিষদের মোড়ে রিকশাচালক এবং শ্রমজীবীদের মাঝে ঠাণ্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন তিনি।
ঠাণ্ডা পানি ও খাবার স্যালাইন পেয়ে শ্রমজীবী ও রিকশাচালকরা বলেন, আমাদের নিয়ে কারো ভাবনা দেখি না। এই প্রচণ্ড গরমে আমাদের কথা চিন্তা করে নিজাম উদ্দিন শামীম ভাই যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।
গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন শামীম বলেন, লাকসামে তীব্র তাপপ্রবাহে কারণে আমি চেষ্টা করছি যারা পথচারী ও রিকশাচালক আছে তাদেরকে স্বাস্থ্য সচেতন করার। এ জন্য পানি ও স্যালাইন বিতরণ করেছি। এদিন প্রায় দুই হাজার দিনমজুর রিকশাচালকদের ঠাণ্ডা পানি ও স্যালাইন দিয়েছি। এখন বোরো মৌসুমে ধান কাটার মৌসুম চলছে। গ্রামে কৃষক ও দিনমজুরদের মাঝেও পানি স্যালাইন বিতরণ করা অব্যাহত থাকবে। এই গরমে স্বাস্থ্য সচেতন না হলে যেকোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম