1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

মাহবুবুর রহমান, নোয়াখালী জেলা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ২০ বার

বৈশাখের খরতাপে কয়েকদিন ধরেই হাঁসফাঁস করছে মানুষ। প্রচণ্ড তাপদাহে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এই তীব্র গরমের মাঝে খোলা আকাশের নিচে নোয়াখালী জেলা পুলিশের ট্রাফিক বিভাগের পুলিশ সদস্যসহ সাধারণ মানুষের জন্য বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও জুস বিতরণ করা হয়।

মঙ্গলবার দুপুরে তীব্র গরমে জেলা শহর ও জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে ট্রাফিক পুলিশসহ পথচারী, চালক ও শ্রমজীবী মানুষের মাঝে স্বস্তি দিতে এই অনন্য উদ্যোগ গ্রহণ করেছেন নোয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান।

বিতরণের সময় জেলা পুলিশ সুপার জানান, যানজট নিরসনে ও মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে নিরলসভাবে যারা দায়িত্ব পালন করছেন। রাস্তায় দীর্ঘক্ষণ রোদে দাঁড়িয়ে থাকা যে ট্রাফিক সদস্যগণ হিটস্ট্রোকসহ পানি শূন্যতা, মাথাব্যথা ও শারীরিক দুর্বলতায় ভুগে থাকেন তাদের কথা বিবেচনা করে আমরা জেলা পুলিশ এ উদ্যোগ গ্রহণ করি। পাশাপাশি রাস্তায় চলাচলকারী পথচারীর, চালক, শ্রমজীবীদের মাঝে ও এ বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও জুস বিতরণ করি আমরা।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেন,অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, রাজীব, ট্রাফিক ইন্সপেক্টর সিরাজ উদ-দৌলাসহ পুলিশের বিভিন্ন সদস্যবৃন্দ ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম