1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশলয় প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক চৌধুরী মুহাম্মদ তৈয়ব হুজুরের জানাযায় শোকাহত মানুষের ঢল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

কিশলয় প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক চৌধুরী মুহাম্মদ তৈয়ব হুজুরের জানাযায় শোকাহত মানুষের ঢল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৩৮ বার

ঈদগাঁও প্রতিনিধি।

কক্সবাজারের অনন্য শালীন ও সুশৃঙ্খল পরিবেশেে শিক্ষা প্রতিষ্ঠানের রূপকার তথা মানুষ গড়ার কারিগর আলহাজ্ব চৌধুরী মুহাম্মদ তৈয়ব হুজুরের জানাযা সম্পন্ন হযেছে। জানাযায় তাঁর সহকর্মী, শিক্ষার্থী সহ নানা পেশার লোকজনের ঢল নামে।

তাঁরই নিকটআত্বীয় অধ্যক্ষ এসএম মনজুরের সঞ্চালনায় বিভিন্ন নানা পেশার মানুষ জানাযা পুর্ব সমাবেশে স্মৃতিচারন করে বক্তব্য রাখেন।

তাঁর হাতে গড়া শিক্ষা প্রতিষ্ঠান কিশলয় স্কুল মাঠে
বুধবার (৩ এপ্রিল) বিকেল সোয়া পাঁচটার দিকে নামাজে অনুষ্ঠিত হয়েছে। জানাযায় ইমামতি করেন তাঁরই ভাই আজিজুল হক। পরে খুটাখালী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এর আগে ভোর ৬ টার দিকে চট্টগ্রাম পাঁচলাইশ বড় মসজিদে তাঁর প্রথম নামাজে জানাযা সম্পন্ন হয়।

তিনি ২ এপ্রিল দিবাগত রাত দেড়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন।

তিনি কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড মাইজপাড়া গ্রামের মরহুম মৌলভী মুহাম্মদ হানিফের পুত্র। তিনি ২ ছেলে ৩ কন্যা সন্তানের জনক।

আলহাজ্ব চৌধুরী মুহাম্মদ তৈয়বকে চেনে মাওলানা তৈয়ব কিংবা তৈয়ব হুজুর নামেই। মানুষ গড়ার কারিগর হিসেবে তিনি এতদঞ্চলে সর্বমহলে শ্রদ্ধার পাত্র।

আলহাজ্ব চৌধুরী মুহাম্মদ তৈয়বের জন্ম ১৯৫৯ সালে। তার বেড়ে উঠা, পড়াশুনা চট্টগ্রাম শহরেই। কৈশোর থেকে বর্তমান সময় পর্যন্ত তার ঠিকানা কিশলয়।

বরণ্য এ শিক্ষাবিদের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, চিকিৎসক, প্রাক্তন শিক্ষার্থী সহ অনেকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম