1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ২৮ বার

মানসম্মত অথেনটিক প্রসাধনী পণ্য সাধারণ মানুষের দৌরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে কুমিল্লার চৌদ্দগ্রামের ধোড়করা বাজারের আব্দুল মালেক টাওয়ারের নিচতলায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক এর বিখ্যাত প্রসাধনী ব্র্যান্ড ‘হারল্যান’ এর নতুন শো-রুম (হারল্যান স্টোর) এর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (০৭ মে) বিকালে উপজেলার চিওড়া ইউনিয়নের ধোড়করা উচ্চ বিদ্যালয় মাঠে আরিশা কসমেটিক্স এর আয়োজনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ‘হারল্যান স্টোর’ এর উদ্বোধন করেন হারল্যান স্টোর এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর, বিশ্বসেরা অলরাউন্ডার, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, তারকা ক্রিকেটার সাকিব আল হাসান এমপি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রিমার্ক-হারল্যান এর এক্সিকিউটিভ ডিরেক্টর, চিত্রনায়ক মামুনুল হাসান ইমন, হারল্যান বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এমদাদুল হক সরকার।

এ সময় উপস্থিত ছিলেন উদ্বোধনকৃত হারল্যান স্টোর ও আরিশা কসমেটিক্স এর স্বত্ত্বাধিকারী মোহাম্মদ রাসেল হায়দার, ধোড়করা হারল্যান স্টোর এর পরিচালক রুবেল, রাশেদ ও হৃদয়, হারল্যান স্টোর এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ধোড়করা বাজার কমিটির নেতৃবৃন্দ সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

স্টোর উদ্বোধনকালে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বলেন, ‘হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা সকল প্রসাধনী পণ্য নিশ্চিত করছে। প্রসাধনী সামগ্রী ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট পাওয়ার জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক।’ এ সময় তিনি উদ্বোধনকৃত হারল্যান স্টোরে এসে মানসম্মত ও অথেনটিক পণ্য কেনার জন্য ক্রেতাদের প্রতি আহবান জানান। এছাড়াও তিনি চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত যুবসমাজ সহ ক্রিকেট প্রেমীদের ধন্যবাদ জানিয়ে আগামী টি-২০ বিশ^কাপে বাংলাদেশ দলকে সাপোর্ট দিয়ে পাশে থাকার আহবান জানান।

বক্তব্যে চিত্রনায়ক ইমন বলেন, ‘হারল্যান স্টোরে প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।’ এ সময় হারল্যান পণ্য ক্রয় করতে সকলকে উৎসাহিত করেন।

হারল্যান সংশ্লিষ্টরা জানান, ‘মানসম্মত অথেনটিক কসমেটিক্স পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই প্রতিষ্ঠানের পক্ষ থেকে নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলাভিত্তিক এসব স্টোর সৌন্দর্যপ্রিয় ত্বক সচেতন মানুষের চাহিদাপূরণ করবে। এছাড়া উদ্বোধন উপলক্ষে এসব স্টোরে মাসব্যাপী চলবে ৩০ শতাংশ পর্যন্ত বিশেষ মূল্যছাড়। এসব স্টোরে রয়েছে সম্পূর্ণ বিনামূলে স্কিন এনালাইজার মেশিন ব্যবহারের সুযোগ। যার মাধ্যমে ভোক্তারা তাদের ত্বকের জন্য কোন ধরনের কসমেটিক্স প্রয়োজন, সহজেই তা জানতে পারবেন।’

ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সঙ্গে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মত সাজসজ্জার নানা রকম অনুষঙ্গ। যার সবকটি পাওয়া যাবে হারল্যান-নিউ ইয়র্ক স্টোরে। এছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ-ও-স্কিন এবং লিলি’র অরিজিনাল কসমেটিকস পণ্য পাওয়া যাবে এসব স্টোরে। রয়েছে ‘ব্লেইজ ও স্কিন’ এর শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব, লোশন ইত্যাদি। ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউ কাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ সহ সিওডিল ব্র্যান্ডের স্কিন কেয়ার পণ্য। সিওডিলের পণ্যে নিয়াসিনামাইড, ভিটামিন সি, ই, বি৩, স্যালিসাইলিক এসিড ইত্যাদি ব্যবহার করা হয়, যা ত্বক সমস্যা সমাধানে অনেক বেশি কার্যকর। শুধু তাই নয়, পর্যায়ক্রমে এই স্টোরে চশমা, লেন্স বা আইল্যাসের মতো কসমেটিকস সংশ্লিষ্ট ফ্যাশন পণ্য যুক্ত করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম