1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP

মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা!

মােঃ সাইফুল্লাহ ; মাগুরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৩২ বার

শ্রীপুরের ছাবিনগর প্রাথমিক বিদ্যালয়ের সামনে ১০ মে শুক্রবার দুপুরে বর্তমান ইউপি চেয়ারম্যান এবং পরাজিত চেয়ারম্যান প্রার্থী ইউসুফ গ্রুপের লোকজনের মধ্যে ব্যাপক সংঘর্ষে অন্তত ২০ জন আহত ও বাড়িঘর ভাংচুর হয়েছে। ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে!

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে হালিম চেয়ারম্যান গ্রুপের মজলুর ছেলে আলমগীর (৪৫) মাঠে কাজ করতে গেলে ইউসুফ গ্রুপের ছবিনগর গ্রামের সাত্তার বিশ্বাসের ছেলে মোঃ হারুন (৪৫) বলে যে- আগে মাঠ থেকে আমার পানি তোলার মেশিন তোরা নিয়ে গিয়েছিলে এবার এগুলো ফেরত দিতে হবে। এখন আমরা উপজেলা নির্বাচনে পাস করেছি। তখন উভয়ের মধ্যে তর্ক-বিতর্ক হয়। পরবর্তীতে আলমগীরের ছেলে রিফাত (২২) লোকজন নিয়ে হারুন বিশ্বাসের বাড়িতে হামলা করেন। তখন ইউসুফ গ্রুপের হান্নান মেম্বারের নেতৃত্বে হালিম চেয়ারম্যান গ্রুপের লোকজনের বাড়ি ভাংচুর করতে গেলে হালিম চেয়ারম্যান গ্রুপের লোকজন তা প্রতিহত করার জন্য আক্রমণ করেন। তখন উভয় পক্ষের মধ্যে ধাওয়া পালটা ধাওয়া এবং ইট পাটকেলের আঘাতে আহত জাহিদ (৪০), এরশাদ (৩৫), জানু (৩৫), আবেদ আলী (৮০) নাছির (৫০), জিল্লু (৪০), মাহাবুল (৫০), আনোয়ার (৫৫), অনিক (২২), ঠান্ডু (৩৫) রুকুনুজ্জামান (৪০), আশরাফ (৪০), জাহাঙ্গীর (৪০), দেলবার মন্ডল (৫০), সিরাজসহ (৫০) অন্তত ২০ জন আহত হয়। আহতদের বর্তমানে চিকিৎসার জন্য মাগুরা সদর হাসপাতালে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দারিয়াপুর নেওয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে যে কোন সময় উভয় পক্ষের লোকজনের মধ্যে মারামারিসহ ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট হওয়ার সম্ভাবনা রয়েছে।
খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে সোহাগ মন্ডল (২৫), আতর আলী (৬২), মোমিন (৬০), আবেদ আলীকে (৬৫) গ্রেফতার করেছে। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত আছে।

মোঃ সাইফুল্লাহ , মাগুরা, ১০.০৫.২৪ইং

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম