1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বহুল প্রতীক্ষিত ঈদগাঁও উপজেলা প্রেসক্লাবের নির্বাচন শুক্রবার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বহুল প্রতীক্ষিত ঈদগাঁও উপজেলা প্রেসক্লাবের নির্বাচন শুক্রবার

সেলিম উদ্দীন, ঈদগাঁও 
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ২৯ বার

বিশ্বের দীর্ঘতম সমুদ্র বারান্দাখ্যাত স্বপ্নের দরিয়ানগর কক্সবাজারের নবসৃষ্ট ঈদগাঁও উপজেলার গণমাধ্যম সংশ্লিষ্টদের বিভেদ প্রকাশের প্লাটফ্রম ঈদগাঁও উপজেলা প্রেসক্লাবের বহুল প্রতীক্ষিত ও প্রত্যাশিত নির্বাচন শুক্রবার (২৮ জুন) অনুষ্ঠিত হচ্ছে। ইতোমধ্যে নির্বাচনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

ঘোষিত তফসিল অনুযায়ী মোট ৭ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরমধ্যে একাধিক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ওইসব পদে মনোনয়পত্র জমাদানকারী বৈধ প্রার্থীদের দায়ীত্বপ্রাপ্ত নির্বাচন কমিশন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেছেন।

অবশিষ্ট যেসব পদে একাধিক প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষিত হয়েছে, সেই সব পদে সরাসরি ব্যালটের মাধ্যমে নির্বাচন পরিচালনা করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার আজাদ মনসুর।

 

নির্বাচন পরিচালনা পর্ষদ সূত্রে জানা গেছে, অবাধ ও নিরপেক্ষভাবে নির্বাচন পরিচালনার জন্য নিয়োগকৃত প্রিজাইডিং অফিসার, ঈদগাঁও উপজেলা সমবায় কর্মকর্তা দিদারুল ইসলামের হাতে নির্বাচন পরিচালনা সংক্রান্ত যাবতীয় মালামাল, ব্যালট ও অন্যান্য কাগজপত্র বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে হস্তান্তর করা হয়।

তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির সেলিম উদ্দিন ও আনোয়ার হোছাইনের সমন্বয়ে দায়ীত্বপ্রাপ্তরা যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করায় উপজেলার মিডিয়া পাড়ায় চলছে উৎসবমুখর পরিবেশ।

 

এদিকে, প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা বিজয় ছিনিয়ে নিতে ভোটারদের মনোরঞ্জনে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে।

উপজেলার মূল ধারার সাংবাদিকদের প্রতিনিধিত্বশীল সাংবাদিক সংগঠন ঈদগাঁও উপজেলা প্রেসক্লাবের এ নির্বাচনকে ঘিরে উপজেলা প্রশাসন ও সচেতন মহলে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা পরিলক্ষিত হচ্ছে।

এছাড়া আলোচিত এ নির্বাচন পর্যবেক্ষণে জেলা-উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সচেতন মহল উপস্থিত হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম