1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার ৮ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

টঙ্গীতে দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার ৮

এস কে সানি টঙ্গী ( গাজীপুর ):
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৩৩ বার

গাজীপুরে টঙ্গীতে দেশীয় অস্ত্রসহ ৮ জন ডাকাতকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১টি রামদা, ৫টি ছুরি ও ২টি সুইচ গিয়ার উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার ( ১৪ ফেব্রুয়ারি ) সকালে অপরাধ দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনারের তত্ত্বাবধায়নে টঙ্গী পূর্ব থানার একটি টিম অফিসার ইনচার্জ, টঙ্গী পূর্ব থানা, জিএমপি, গাজীপুরের নেতৃত্বে টঙ্গী পূর্ব থানাধীন মাছিমপুর সাকিনস্থ ময়মনসিংহ টু ঢাকাগামী মহাসড়কের অভিযান পরিচালনা করে ৮ জন ডাকাতকে আটক করে।

আটকরা হলো- নিশান (২৬), মোঃ মোমিন (২৮), মোঃ কাউছার (১৯), মোঃ সায়েম (২০), মোঃ তুহেল মিয়া (২৩), মোঃ তালহা (১৯), মোঃ আকাশ (২১) ও মোঃ কালু (২১)।

জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ স্টেশন রোড হতে নতুন বাজারসহ টঙ্গী বাজারগামী ময়মনসিংহ হইতে ঢাকাগামী মহাসড়কে পথচারী লোকজনদের নিকট থেকে মোবাইল, নগদ টাকা, স্বর্ণলংকার ও মূল্যবান জিনিসপত্র ছিনাইয়া নিয়ে যায়।

এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম