1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ড. শাহিনের‘উদ্যোক্তা এবং সফলতা’বইয়ের মোড়ক উম্মোচন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

ড. শাহিনের‘উদ্যোক্তা এবং সফলতা’বইয়ের মোড়ক উম্মোচন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯০ বার

দেশের তরুন উদ্যোক্তাদের উৎসাহিত করার লক্ষ্যে শিল্প উদ্যোক্তা ড. মুহিবুল্লাহ শাহিনের লেখা ‘উদ্যোক্তা এবং সফলতা’ বইয়ের মোড়ক উম্মোচিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধায় একুশে বইমেলার ভিন্নমাত্রা প্রকাশনী (৪০৫
নং স্টল) এ বইটির মোড়ক উম্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বইটির পরিবেশক দি পাথফাইন্ডার পাবলিকেশন্স। বইটি একুশে বই মেলার ৪০৫
নং স্টলের ভিন্নমাত্রা প্রকাশনীতে পাওয়া যাবে।

মোড়ক উম্মোচন অনুষ্ঠানে লেখক ড. মুহিবুল্লাহ শাহিন, জাতীয় পাবলিক স্পিকার ড. আলমাসুর রহমান
রূপা আহমেদ, পিজি হাসপাতালের অতিরিক্ত কন্ট্রোলার আ; হাকিম, ওয়েব ফাউন্ডেশনের প্রেসিডেন্ট রুপা আহমেদ, ভাইস প্রেসিডেন্ট রবিন আহমেদ, ২০০২ ব্যাচের এডমিন মাহমুদুল হাসান সুমন, ওয়ের সেক্রেটারি শরিফা ইশরাত জাহান সাদিয়া, সাংবাদিক ইমরান মাহফুজসহ ওয়েব ফাউন্ডেশন ও ২০০২ ব্যাচের অসংখ্য বন্ধু, শুভাকাঙ্ক্ষী উপস্থিত ছিলেন।

এসময় লেখক ড. মুহিবুল্লাহ শাহিন বলেন, উদ্যোক্তাদের নিয়ে তেমন কোনো প্রকাশণা আমাদের দেশে নেই। তাই নতুন ও তরুন উদ্যোক্তাদের উৎসাহিত করতে আমার এই বই লেখা। তরুনরা উৎসাহিত হলেই আমার এ লেখা সার্থকতা লাভ করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম