1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা

মীরসরাইয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

মীরসরাই প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭৭ বার

মীরসরাইয়ে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন করায় মীরসরাই ক্যাফে হোটেল এন্ড রেস্টুরেন্ট মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার স্টেডিয়াম সংলগ্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন- সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান।

মোবাইল কোর্ট পরিচালনাকালে কৃষি জমির মাটি কাটার দায়ে একটি এক্সক্যাভেটর জব্দ করা হয়। এছাড়াও লাইসেন্স এবং অনুমোদনহীন ভাবে অস্ব্যাস্থকর ও নোংরা পরিবেশে খাদ্যপণ্য তৈরি ও বিক্রির দায়ে মীরসরাই ক্যাফেকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং এ ব্যাপারে সতর্ক করা হয়।

মোবাইল কোর্ট চলাকালে স্কুল কলেজে ক্লাস চলাকালীন সময়ে ক্লাস ফাঁকি দিয়ে ক্যাফেতে বসে আড্ডা দেয়ায় স্কুল ও কলেজের শিক্ষার্থীদের সতর্ক করা হয় এবং তাদের অভিভাবকদের এ ব্যাপারে খেয়াল রাখার জন্য অনুরোধ করা হয় ।
উল্লেখ্য, জনস্বার্থে এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম