1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এম.কে আনোয়ারের কবর জিয়ারত করলেন ছেলে মাহমুদ কায়জার ও সাবেক প্রধানমন্ত্রীর প্রাক্তন এপিএস মতিন খাঁন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা ।

এম.কে আনোয়ারের কবর জিয়ারত করলেন ছেলে মাহমুদ কায়জার ও সাবেক প্রধানমন্ত্রীর প্রাক্তন এপিএস মতিন খাঁন

মো: জুয়েল রানা, তিতাস প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৯ বার

সাবেক কেবিনেট সচিব, সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার ও তার সহধর্মিণী মাহমুদা আনোয়ার এর কবর জিয়ারত করেছেন ছেলে মাহমুদ আনোয়ার কায়জার ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস-২ ইঞ্জিনিয়ার আবদুল মতিন খান।

বুধবার (২২শে ফেব্রুয়ারী) সকাল ৮ টায় তাহার নিজ গ্রামের বাড়ি কুমিল্লার হোমনায় পারিবারিক কবরস্থানে প্রয়াত এই নেতার কবর জিয়ারত করেন তারা।

এ সময় তারা কবরের পাশে সুরা ফাতিহা পাঠ ও তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত করেন। পরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় উপস্থিত ছিলেন হোমনা তিতাসের বিএনপির নেতৃবৃন্দ।

পরে তারা অসুস্থ কুমিল্লা উত্তর জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেবকে দেখতে তার বাসায় যান। সেখানে তার শারীরিক খোঁজ-খবর নেন এবং উপস্থিত বিএনপির নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম