1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৪৮ বার

ঢাকা জেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও দৈনিক নওরোজ পত্রিকার সাব-এডিটর মো. মোস্তাফিজুর রহমান মোস্তাকের বড় ভাই হাবিবুর রহমান হাবিব এর ১৭তম মৃত্যুবার্ষিকী ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার।

এ উপলক্ষে (২৪ ফেব্রুয়ারি) শুক্রবার বাদ জুম্মা আজিমপুর মেয়র হানিফ মসজিদে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মরহুমের পরিবার ও হাবিবুর রহমান হাবিব মেমোরিয়াল ট্রাষ্টের পক্ষ থেকে এ দোয়ার আয়োজন করা হয়। মরহুম হাবিবুর রহমান হাবিব ‘বাংলাদেশ পাখা প্রস্ততকারক মালিক সমিতি’র সাবেক সভাপতি ও ‘আমরা ঢাকার নাগরিক ফোরাম’র সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি পুরান ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হিসেবে পরিচিতি লাভ করেছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, চলতি ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার কেরানীগঞ্জ মডেল টাউনস্থ স্থানীয় একটি মাদ্রাসায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হবে। এতে মরহুমের সকল বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের যথা সময়ে উপস্থিত থাকতে পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন ছোট ভাই মোস্তাক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম