1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে অটো রিক্সা-ট্যাম্পু চালকদের মাঝে নগদ অর্থ প্রদান - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

বাগেরহাটে অটো রিক্সা-ট্যাম্পু চালকদের মাঝে নগদ অর্থ প্রদান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ১৩২ বার

নইন আবু নাঈম, বাগেরহাট ঃ
করোনা পরিস্থিতিতে বাগেরহাটে আন্তঃজেলা অটো রিক্সা ,অটো ট্যাম্পু, থ্রি উইলার চালক ও শ্রমিকদেরকে মালিক সমিতির পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে। রবিবার দুপুরে বাগেরহাটে আন্তঃজেলা অটো রিক্সা ,অটো ট্যাম্পু, থ্রি উইলার মালিক সমিতির সভাপতি খান তানভির হোসেন লিপন বাড়িতে বাড়িতে গিয়ে শ্রমিকদের হাতে নগদ টাকা তুলে দেন।
এ সময় অটো রিক্সা ,অটো ট্যাম্পু, থ্রি হুইলারের মালিক সমিতির সাধারন সম্পাদক মোঃ সেকেন্দার আলী, যুগ্ন সম্পাদক মনি শেখ, আলমগীর শেখ, মামুন শেখ, আল-আমিন, শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
করোনা পরিস্থিতিতে বাগেরহাটের বিভিন্ন সড়কে যান চলাচল বন্ধ থাকায় বেকার হয়ে চালক শ্রমিকরা অর্থ কষ্টে দিন কাটাচ্ছিলেন। এই অবস্থায় মালিক সমিতির সভাপতির কাছ থেকে নগদ অর্থ পাওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন তারা।
অটো রিক্সা ,অটো ট্যাম্পু, থ্রি উইলার মালিক সমিতির সভাপতি খান তানভির হোসেন লিপন বলেন, করোনায় বেকার শ্রমিকরা আর্থিকভাবে সমস্যায় পড়েছে। ব্যক্তিগত তহবিল থেকে শতাধিক শ্রমিকের হাতে নগদ অর্থ প্রদান করেছি। এই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই সহায়তা অব্যাহত থাকবে। শ্রমিকদের সরকারি খাদ্য সহায়তা দেওয়ার জন্য জেলা প্রশাসনের প্রতিও আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম