1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮ তম জন্মবার্ষিকীতে জিয়ার মাজারে সম্মিলিত পেশা জীবি পরিষদের শ্রদ্ধাঞ্জলি। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১১ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮ তম জন্মবার্ষিকীতে জিয়ার মাজারে সম্মিলিত পেশা জীবি পরিষদের শ্রদ্ধাঞ্জলি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ১৬৭ বার

স্টাফ রিপোর্টার

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে শেরে-বাংলা নগর ঢাকায় জিয়া উদ্যানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জিয়ার মাজারে বাংলাদেশ সম্মিলিত পেশা জীবি পরিষদ( বিএসপিপি)
শুক্রবার (১৯ জানুয়ারি)২০২৪ ইং
সকাল ১০ সম্মিলিত পেশা জীবি পরিষদ
জিয়া উদ্যানে মহান স্বাধীনতার ঘোষক, বিএনপির প্রতিষ্ঠাতা, আধুনিক বাংলাদেশের রুপকার ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের মাজারে ফাতেহা পাঠ ও পুস্পস্তবক অর্পণ করেন।

অতিথি হিসাবে জনাব নজরুল ইসলাম খান সদস্য জাতীয় স্থায়ী কমিটির বিএনপি ও ডা. মঈন খান সদস্য জাতীয় স্থায়ী কমিটির বিএনপি উপস্থিত ছিলেন।

সংগ্রামী আহবায়ক ডা: এ জেড জাহিদ ও সাধারণ সম্পাদক কদের গনি চৌধুরী নেতৃত্ব বিএসপিপি’র কেন্দ্রীয়, ঢাকা মহানগর দক্ষিণ, ঢাকা মহানগর উত্তরের বিএনপি নেতৃবৃন্দদের এবং বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা কর্মী ও পেশাজীবি গণ উপস্থিতি থেকে শ্রদ্ধাঞ্জলি জানান, এছাড়াও উপস্থিত ছিলেন MBA Association of Bangladesh (MAB) এর আইবিএ জাহাংগীরনগর বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি এবং কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মো: শহীদুর রহমান। এবং বাংলাদেশ হোমিওপ্যাথিক জাতীয় ঐক্য জোটের সদস্য সচিব ডাঃ আল হাসান মোবারক প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম