1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে মাদককারবারি আটক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

ঈদগাঁওতে মাদককারবারি আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৩৭ বার

ঈদগাঁও প্রতিনিধি।

কক্সবাজারের ঈদগাঁওতে মোস্ট ওয়ান্টেড মাদককারবারি রেজাউলকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) ভোররাত ২টায় বিশেষ অভিযান পরিচালনা করে জালালাবাদ ইউনিয়নের খামার পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মুজিবুল হক প্রকাশ রেজাউল (৩০) জালালাবাদ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খামার পাড়ার মোজাফফর আহমদের ছেলে।

অভিযানে পরিচালনাকারী কর্মকর্তা এসআই আশরাফুল জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের হওয়া ধর্ষণ মামলার পরোয়ানাভুক্ত আসামি রেজাউলকে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়। এএসআই নুর আল আহসান ও সঙ্গীয় ফোর্স অভিযানে সহায়তা করেন।

স্থানীয়রা জানান, দুধর্ষ সন্ত্রাসি রেজাউলের নেতৃত্বাধীন মাদক সিন্ডিকেট দীর্ঘদিন ধরে মরননেশা ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছে। এছাড়া এলাকায় চুরি-ছিনতাই, কিশোর গ্যাং নিয়ন্ত্রণ, ভূমি দখল ও সরকারি সড়কবাতি চুরিসহ আরো বিভিন্ন অপরাধ করে এলেও কয়েকজন গড ফাদারের ছত্রছায়ায় এতদিন ধরা ছোঁয়ার বাইরে থেকে গিয়েছিল রেজাউল।
এলাকাবাসী জানান, তাকে জিজ্ঞাসাবাদ করলে ইয়াবা কারবারের তথ্য ও গডফাদারের নাম বেরিয়ে আসবে।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, রেজাউলকে গ্রেফতার করার পর আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম