1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP

নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা

ইব্রাহীম খলিল, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া)

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৪৮ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলার বিভিন্ন এলাকাসহ সদর বড় বাজারে মোবাইল কোর্ট অভিযান চালানো হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মোঃ আবু মোছা।

সূত্রে জানা যায়, বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গায় অবস্থিত জনতা ব্রিকসে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় বিভিন্ন ধরনের অসংগতি পরিলক্ষিত হওয়ায় ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন, ২০১৩ এর সংশ্লিষ্ট ধারায় জনতা ব্রিকসকে ২ লাখ টাকা জরিমানা করা হয়।

নবীনগর বড় বাজারে দুইটি মিষ্টি ও দইয়ের দোকানে অতিরিক্ত মূল্য ও ওজনে কম দেওয়ার অপরাধে ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় ২টি দোকানকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়। অন্যদিকে বড় বাজারে অবস্থিত একটি সরিষার তেলের মিলকে বিএসটিআইয়ের অনুমোদন ব্যতিত তেল উৎপাদন ও বাজারজাতকরণ এবং আরো বেশ কিছু অসংগতি পরিলক্ষিত হওয়ায় উক্ত তেলের মিলকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

এছাড়া নবীনগর বাজারে যানবাহন ও জনসাধারণের চলাচলের পথ সহজ করতে রাস্তার উপরের অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হয়। এসময় বিএসটিআইয়ের পরিদর্শক ও নবীনগর থানার পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মোঃ আবু মোছা বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম