1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনা কিট নিয়ে এমন আচরণ!: তানভীর সিদ্দিকী - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

করোনা কিট নিয়ে এমন আচরণ!: তানভীর সিদ্দিকী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ১৪৮ বার

বিশেষ প্রতিবেদকঃ গতকাল থেকেই মনটা খারাপ হয়ে আছে। জাতি হিসেবে আমরা যে নিন্ম মানসিকতার মানে নিম্ন শ্রেনীর একথা আমি প্রায়ই বলি। আজ কোন দুতাবাস যদি কয়েক প্যাকেট মাস্ক দিতো তাহলে সব হুমড়ি খেয়ে পড়তো। করোনা মহামারীর এই দিনে দেশে টেস্টিং কিট উৎপাদনের মতো এতোবড় একটা ঘটনা অথচ সরকারের কেউ নেই! এটাই আমাদের স্টান্ডার্ড। আমাদের রুচি, আমাদের শিক্ষা।

কি দরকার ছিল কিট উৎপাদনের অনুমতি দেয়ার! এতো নাটক করার! নিউজটা সারা দুনিয়ায় যাবে আমাদের মানবিকতার উদাহরন হিসেবে। আর ডা: জাফরুল্লাহ চৌধুরীও কেন আহাম্মকের মতো ৩০০ টাকায় কিট দিতে গেলেন বুঝলাম না! এটা তো উনি সহজেই ৩,০০০ টাকায় বেচতে পারতেন। তা না করে আইছেন দেশপ্রেম দেখাতে! এদেশের স্বাস্হ্য খাতের গরম গরম বাণিজ্য সম্পর্কে উনি কি কিছুই জানতেন না! কিটের কার্যকারিতা দেখা হোক। শুধু রাজনৈতিক মতাদর্শের কারনে দূর্যোগের সময় যেন আমরা কোন ভুল সিদ্ধান্ত না নেই।
লেখক ও সাংবাদিক

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম