1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় করোনা দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী দিল সেনাবাহিনী - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন

শরণখোলায় করোনা দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী দিল সেনাবাহিনী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১২৫ বার

নইন আবু নাঈমঃ
রেশনের বরাদ্ধ থেকে করোনা দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী। বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ৭পদাতিক ডিভিশনের ২৮ব্রিগ্রেডের একটি দল সোমবার দুপুরে বাগেরহাটের শরণখোলায় দুস্থদের বাড়ি বাড়ি এ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়। এসময় করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দুরত্ব নিশ্চিত ও মানুষকে ঘরে থাকার আহবান জানান এবং জীবাণুনাশক স্প্রে করেন সেনা সদস্যরা।
শেখ হাসিনা সেনানিবাসের ৪৩বীর ইউনিটের লেফটেন্যান্ট কর্ণেল শাম্স ইয়াসিন খান ও ক্যাপ্টেন আরাফাত হোসেন অনি ত্রাণ বিতরণ দলের নেতৃত্ব দেন।
কর্নেল শামস ইয়াসিন খান বলেন, করোনাভাইরাসের সংক্রমণরোধে স্থানীয় প্রশাসনকে সহযোগিতা এবং সরকারের নির্দেশনা অনুযায়ী জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি ত্রাণ কার্যক্রম পরিচালনা করছে সেনাবাহিনী। তার ধারবাহিকতায় আমাদের রেশনের বরাদ্ধ থেকে গ্রামের প্রকৃত গরীব ও অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম