1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনায় আক্রান্ত মুনতাসীর মামুন আইসিইউতে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

করোনায় আক্রান্ত মুনতাসীর মামুন আইসিইউতে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ১২৮ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
করোনাভাইরাসে আক্রান্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও ইতিহাসবিদ মুনতাসীর মামুনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করা হয়েছে। তবে মুনতাসীর মামুনের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে।

গতকাল সোমবার স্বাস্থ্য পরীক্ষায় চিকিৎসকেরা নিশ্চিত হয়েছেন যে তিনি করোনা পজেটিভ।

মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড-১৯ চিকিৎসক পরিষদের সভাপতি মণি লাল আইচ লিটু গণমাধ্যমকে এ তথ্য জানান।

সপ্তাহ দুই আগে পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত না হলেও আজ নতুন করে মুনতাসীর মামুনের নমুনা সংগ্রহ করা হয়। চিকিৎসকেরা বলছেন, অনেক সময় পরীক্ষার ফল পুরোপুরি সঠিক আসে না। তাঁরা ধারণা করছেন মুনতাসীর মামুনের ক্ষেত্রেও এমনটা হয়ে থাকতে পারে।

মুনতাসীর মামুনের মা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এবং কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তিনি চিকিৎসাধীন আছেন। শুরুতে তাঁর মা রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। মুনতাসীর মামুনই তাঁর দেখাশোনা করছিলেন।

মুনতাসীর মামুনের জামাতা ব্যারিস্টার এ কে রাশেদুল হক বলেন, গত মাসের তৃতীয় সপ্তাহে তিনি (মুনতাসীর মামুন) নিজেই পরীক্ষা করান। তখন নেগেটিভ আসে। তারপরও তিনি আইসোলেশনে ছিলেন। গত শনিবার তিনি শ্বাসকষ্ট অনুভব করলে তাঁকে রোববার হাসপাতালে ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম