1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে ২ দিনব্যাপী লোকজ সাংস্কৃতিক উৎসব ও সাংস্কৃতিক প্রতিযোগিতা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

ঝিনাইদহে ২ দিনব্যাপী লোকজ সাংস্কৃতিক উৎসব ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯
  • ১৬৩ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ :
ঝিনাইদহে শুরু হয়েছে ২ দিন ব্যাপী লোকজ সাংস্কৃতিক উৎসব ও সাংস্কৃতিক প্রতিযোগিতা। সদর উপজেলা পরিষদের আয়োজনে শুক্রবার বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ উৎসবের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল হাই। এসময় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাসসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
সন্ধ্যায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান চলে গভীর রাত পর্যন্ত। জেলা শিল্পকলা একাডেমীসহ জেলার ১৩ টি সাংস্কৃতিক সংগঠন পরিবেশন করে লোকগীতিসহ নানা পরিবেশনা। শেষে পরিবেশিত গীতিনাট্য ‘গুনাই বিবি’। ছুটির দিনে মনোমুগ্ধকর এসব পরিবেশনা দেখতে অনুষ্ঠানস্থলে ভীড় করে শত শত মানুষ। শনিবার রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে শেষ হবে এ উৎসব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম