1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

ঝিনাইদহে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ২২৭ বার

মাজেদ রেজা বাঁধন,ঝিনাইদহ :
ঝিনাইদহে ইয়াবাসহ সিপাহী বাংলাদেশ (৪৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার রাতে সদর উপজেলার রামনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। সে জেলার কালীগঞ্জ উপজেলার হেলাই গ্রামের মৃত আঈজ উদ্দিনের ছেলে।
ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সদর উপজেলার বিষয়খালী এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে। এমন খবরের ভিত্তিতে এস আই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে। সেসময় তার কাছ থেকে ১শত পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম