1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিক মামুন-অর-রশিদের খালার ইন্তেকাল - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

সাংবাদিক মামুন-অর-রশিদের খালার ইন্তেকাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ১৪১ বার

মামুন-অর-রশিদ, বরিশাল : জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বরিশাল বাণী’র সম্পাদক ও প্রকাশক, বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ মামুন-অর-রশিদ এর খালা মালিয়া বেগম (৯৫) ইন্তেকাল করেছেন। সোমবার সন্ধ্যা ৭টায় বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়ার তবিরকাঠী গ্রামে নিজ বাড়িতে তিনি মারা যান।
তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। আজ মঙ্গলবার সকাল ৯টায় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার স্বামীর নাম মৃত মুজাহার শিকদার।
তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম