1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মহেশপুর সীমান্ত থেকে আরো ৬ জনকে আটক করেছে বিজিবি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

মহেশপুর সীমান্ত থেকে আরো ৬ জনকে আটক করেছে বিজিবি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৪ বার

মাজেদ রেজা বাঁধন,ঝিনাইদহ :
ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের পর আরো ৬ জনকে আটক করেছে বিজিবি। রোববার সকালে উপজেলার সস্তা বাজার থেকে তাদের আটক করা হয়।
বিজিবি খালিশপুর ৫৮ ব্যাটালিয়নের সহকারি পরিচালক নজরুল ইসলাম খান জানান, ভারত থেকে অবৈধভাবে কয়েকজন নারী পুরুষ প্রবেশ করেছে এমন সংবাদের ভিত্তিতে সকালে অভিযান চালানো হয়। এসময় সস্তা বাজার থেকে ৩ জন পুরুষ, ১ জন নারী ও ২ জন শিশুকে আটক করা হয়। বিজিবি’র জিজ্ঞাসাবাদে তারা দাবি করে তারা কাজের সন্ধানে অবৈধ ভাবে ভারত গিয়েছিল। আটককৃতদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।
এ নিয়ে মহেশপুর উপজেলার বিভিন্ন সীমান্ত দিয়ে অবৈধ ভাবে বাংলাদেশে প্রবেশের পর নভেম্বর মাসে ২’শ ৬০ জন ও ডিসেম্বর মাসের এ পর্যন্ত ৬১ জনকে আটক করলো বিজিবি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম