1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে সর্বধর্ম মিশনের শতবর্ষ পূর্তি উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য ! আদালতে মামলা করায় বাঁশখালীতে বাদীকে হত্যার হুমকি উপজেলা প্রেসক্লাব উখিয়া’র সাধারণ সভা সম্পন্ন কোম্পানীগঞ্জে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১০জনের মনোনয়ন দাখিল নবীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদদ চন্দনাইশ উপজেলা গাউসিয়া কমিটি ও ছাত্রসেনার লিফলেট ও শরবত বিতরণ চন্দনাইশে বাছুরসহ ৩ গরু চুরি

নবীনগরে সর্বধর্ম মিশনের শতবর্ষ পূর্তি উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৩ বার

আইকে ইব্রাহীম:
সর্ব্ব ধর্ম্ম মিশন বাংলাদেশের শতবর্ষ পূর্তি উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ভোলাচং গ্রামে থেকে ৩ দিনব্যাপি নানা অনুষ্ঠানমালা অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার ২১ ডিসেম্বর সকালে ভোলাচংয়ে সর্ব্ব ধর্ম্ম মিশনের প্রধান কার্যালয়ে জমকালো আয়োজনে এ উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন মিশনের প্রেসিডেন্ট সন্তোষ কুমার পাল।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ আজিজুল ইসলাম। এতে মূখ্য আলোচক ছিলেন বিশিষ্ট ধর্মালোচক অধ্যাপক শ্যামা প্রসাদ ভট্টাচার্য। আলোচনায় অংশ নেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্তি পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মেহেদী হাসান, সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হাসান, ওসি রনোজিত রায়, নবীনগর প্রেসক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, নবীনগর প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ অপু, আত্মীয়ের প্রতিষ্ঠাতা সমাজকর্মী সমীর চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান শাহীন সরকার, মিশনের সেক্রেটারী সন্তোষ পাল প্রমুখ। ইন্দ্রাণী দেবনাথের প্রাণবন্ত সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন মিশনের কোষাধ্যক্ষ জগদীশ সাহা।
শত বছর পূুর্তি উপলক্ষে অনুষ্ঠানে কালের কণ্ঠের নবীনগর প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ অপুসহ ১৫ জন বিশিষ্ট জনকে ‘গুণীজন সম্মাননা’ প্রদান করা হয়। এর আগে সর্বধর্ম সঙ্গীত ও মলয়া গানের উপর এক আকর্ষণীয় সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন অঞ্চল থেকে আগত অর্ধশত প্রতিযোগি দুটি গ্রুপে অংশ নেয়। পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। এছাড়া শতবছর পূর্তিতে এলাকার গরীব ও অসহায় মানুষের মাঝে আয়োজকদের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়। পরে মলয়া গানের আসরে বিশিষ্ট কণ্ঠশিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।
ভারত সহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে দয়াময় নামের শত শত অনুসারী ভক্তবৃন্দকে এ মহোৎসবে যোগ দিতে দেখা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম