1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চুনারুঘাটে গাঁজাসহ বৃদ্ধ আটক ॥ পুলিশে সোপর্দ করল স্থানীয় জনতা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

চুনারুঘাটে গাঁজাসহ বৃদ্ধ আটক ॥ পুলিশে সোপর্দ করল স্থানীয় জনতা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৪১৪ বার

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥
হবিগঞ্জ চুনারুঘাটের সীমান্তবর্তী এলাকা আসামপাড়া বাজার থেকে ১ কেজি গাঁজাসহ তায়েব আলী (৫৫) নামের এক বৃদ্ধকে আটক করা হয়। জানা যায়, কোমরে সুকৌশলে গাঁজা বেধে পাচারের সময় তাকে আটক করে স্থানীয় জনতা। প্রাথমিকভাবে তার বাড়ি বানিয়াচং উপজেলায় বলে জানাগেছে।

সেখানকার স্থানীয় জনতা চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হককে খবর দিলে তিনি এসআই রাজনসহ একদল পুলিশ ঘটনাস্থলে প্রেরণ করেন।

বুধবার (৫ আগষ্ট) সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় জনতার হাতে আটককৃত গাঁজা পাচারকারী বৃদ্ধের হাতে হাতকড়া লাগিয়ে তাকে সঙ্গে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। সে কোথায় এবং কার কাছ থেকে গাঁজা ক্রয় করে আনলো সেই মূল হোতা বের করার জন্য।

সমপ্রতি সময়ে মাদকের উপর ব্যাপক অভিযান চলছে, তারপরেও মাদক ব্যবসায়ীরা দুর্বার গতিতে তাদের কর্যক্রম চালিয়ে যাচ্ছে একের পর এক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম