1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাঙ্গুনিয়ায় চাঁদা না দেওয়ায় ঘর ভাংচুর - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

রাঙ্গুনিয়ায় চাঁদা না দেওয়ায় ঘর ভাংচুর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৫০ বার

চট্টগ্রাম ব্যুরো: রাঙ্গুনিয়া উপজেলার মধ্য বেতাগী গ্রামের মাইজ পাড়ার মোঃ দেলোয়ার হোসেন নামের একব্যক্তির ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে। আজ সকাল সাড়ে ৯ টায় এ ঘটনা ঘটে।
দেলোয়ার হোসেন জানান, তিনি একটি স্কুলে শিক্ষকতা করেন। তিনি স্কুলে থাকাকালীন, সকাল সাড়ে ৯ টার দিকে কয়েকজন যুবক ছেলে এসে আমার পরিবারের কাছে চাঁদা দাবি করে। কিসের চাঁদা? পরিবার জানতে চাইলে, বলে ঘর তুলতে হলে চাঁদা দিতে হবে চাঁদা না দিলে ঘর তুলতে পারবিনা বলে অকথ্য ভাষায় গালাগাল করে। চাঁদা না দেওয়ায় তাঁরা আমার ঘর ভাংচুর করে। তিনি আরো বলেন, ১৯৮৩ সালে তার বাবা জায়গাটি ক্রয় করেন। বিগত ৩৭ বছর এই জায়গা তিন ভাইয়ের ভোগদখলে রয়েছে। তার মধ্যে ছোট ভাই গত ৩ বছর আগে মারা যায়। বর্তমানে দুই ভাইয়ের ভোগদখলে থাকা জাগার উপরে ঘর নির্মাণ করছিলেন। নির্মাণ কাজ প্রায় শেষ হয়ে আসলে দুষ্কৃতকারীরা এ হামলা চালায়। জায়গাটি দখল করার জন্য পাশের কিছু দুষ্কৃত লোক অনেকদিন ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছে। জায়গাটি নিয়ে আদালতে মামলার বিচারাধীনও রয়েছে বলে জানান। এবিষয়ে থানায় কোন অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে বলেন, আমরা তাদের বিরুদ্ধে আগামীকাল মামলা করবো। আজকে সময়ের জন্য যেতে পারিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম