1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নতুন বই হাতে পেলো চকরিয়া মিশকাতুল মিল্লাত মডেল মাদরাসার শিক্ষার্থীরা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

নতুন বই হাতে পেলো চকরিয়া মিশকাতুল মিল্লাত মডেল মাদরাসার শিক্ষার্থীরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১ জানুয়ারি, ২০২০
  • ১২৪ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া মিশকাতুল মিল্লাত মডেল দাখিল মাদরাসার শিক্ষার্থীরা নতুন বছর ২০২০সালের নতুন বই হাতে পেয়েছে। বুধবার ১জানুয়ারি মাদরাসা প্রাঙ্গণে জাতীয় বই বিতরণ উৎসব পালিত হয়।
মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ শওকত আলমের সভাপতিত্বে ও সুপার মাওলানা মুহাম্মদ আবুল কালামের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র বিশিষ্ট শিক্ষানুরাগি শহিদুল ইসলাম ফোরকান বি.এ (অনার্স) এম.এ। তিনি শিক্ষার্থীদের হাতে আনুষ্ঠানিকভাবে নতুন বছরের নতুন বই হাতে তুলে দেন।
এতে বিশেষ অতিথি ছিলেন ইছহাক আহমদ স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান জিয়াউল করিম জিয়া ও মাস্টারপাড়া দারুচ্ছালাম এতিমখানা মাদরাসার কোষাধ্যক্ষ রফিক আহমদ।
এসময় জাগ্রত তরুণ ছাত্র সংসদের সভাপতি তারেকুল ইসলামসহ মাদরাসার শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম