1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোবিন্দগঞ্জে শিশু সামি হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন

গোবিন্দগঞ্জে শিশু সামি হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

গাইবান্ধা জেলা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯৯ বার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শিশু রাফসান সামিকে (৩) গলাটিপে হত্যা মামলায় বৃহ¯পতিবার তিন আসামীকে আমৃত্যু যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক। কারাদন্ড প্রাপ্তরা হলো- গোবিন্দগঞ্জ উপজেলার রোয়া গ্রামের মাহফুজার রহমান, শালজার রহমান ও মফিজুল ইসলাম।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২১ জানুয়ারি গোবিন্দগঞ্জ উপজেলার রোয়া গ্রামের মেজবাবুল ইসলামের শিশুপুত্র সামিকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় আসামীরা। পরে মুক্তিপন না পেয়ে সামিকে গলাটিপে হত্যার পর পলের ঢিপির নিচে মাটিচাপা দিয়ে রাখে। ঘটনার একদিন পর পুলিশ লাশ উদ্ধার করে। অনেক খোজাখুজি করে শিশু পুত্রের কোন সন্ধান না পেয়ে ঘটনার দুইদিন পর নিহত সামির বাবা মেজবাবুল ইসলাম গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার চার মাস পর আসামীদের গ্রেফতার করে পুলিশ। পরে আসামীরা হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এব্যাপারে আদালতের পাবলিক প্রসিউকিটর (পিপি) শফিকুল ইসলাম জানান, মামলায় ১৯ জন রাষ্ট্রপক্ষের স্বাক্ষ্য গ্রহণের পর বিচারক এই রায় প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম