1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাষ্ট্রায়াত্ব বন্ধ কারখানাগুলো শ্রমিকদের স্বার্থে চালু করা হবে : টঙ্গীতে শিল্পমন্ত্রী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

রাষ্ট্রায়াত্ব বন্ধ কারখানাগুলো শ্রমিকদের স্বার্থে চালু করা হবে : টঙ্গীতে শিল্পমন্ত্রী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জানুয়ারি, ২০২০
  • ১৬৬ বার

এফ এ নয়নঃ
শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, অচিরেই রাষ্ট্রায়াত্ব বন্ধ কারখানাগুলো শ্রমিকদের স্বার্থে চালু করা হবে। অধুনিক সংযোজন প্লান্টের মাধ্যমে নতুন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। মঙ্গলবার বিকেলে টঙ্গী বাজার এলাকায় এটলাস বাংলাদেশ লিমিটেডের অাধুনিক সংযোজন প্লান্ট উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, মোটর সাইকেল সংযোজন শিল্পে দীর্ঘদিনের অভিজ্ঞতা ও আধুনিক সংযোজন প্লান্টের মাধ্যমে মোটরসাইকেল উৎপাদনের পাশা-পাশি এয়ার ফিল্টার ও ফ্যান প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে সরকারি জমি, জনবল, যন্ত্রপাতি ও সম্পদের ব্যবহার নিশ্চিত করা গেলে নতুন পণ্য উৎপাদনের সক্ষমতা বাড়বে। এতে প্রতিষ্ঠানের নতুন কর্মসংস্থানের পাশা-পাশি দেশীয় শিল্প বিকাশে সক্রিয় ভূমিকা রাখবে। তিনি আরও বলেন, দেশের রাষ্ট্রায়াত্ব পরিত্যক্ত কারখানাগুলো বিক্রি না করে কর্মসংস্থান ও দেশের শিল্প বিপ্লব বাস্তবায়ন করছে বর্তমান সরকার।
বাংলাদেশ ইসপাত ও প্রকৌশল সংস্থার গ্রেড-১ এর চেয়ারম্যান শেখ মিজানুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম