1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঘনশ্যামপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে এবার মামলা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

ঘনশ্যামপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে এবার মামলা

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১৭ বার

বাগেরহাটের চুলকাঠির ঘনশ্যামপুর গ্রামে জমাজমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষকে ফাসাতে রাত ১০টায় জিডি করে গভীর রাতে মিথ্যা হামলা লুটপাট ও ভাংচুর এর নাটক সাজিয়ে হয়রানী করার ষড়যন্ত চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামের সোমবার রাতে। ভুক্তভোগী কচুয়া গ্রামের আবু তালেব গাজীর পুত্র আলামিন গাজী, মৃতঃ আমির আলী গাজীর পুত্র মনি গাজী, আফসার আলী শেখ এর পুত্র আলমগীর ও বেতাগা গ্রামের মৃতঃ ইমান আলীর পুত্র মনি শেখ সহ একাধিক ব্যাক্তিরা অভিযোগ করে জানান, ঘনশ্যামপুর গ্রামে মৃতঃ অজিত দেবনাথের ছোট পুত্র সুব্রত দেবনাথ এর সাথে জমাজমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এতে তিনি ক্ষিপ্ত হয়ে সোমবার রাত ১০টায় এলাকার কয়েকজনের নাম উল্লেখ করে মডেল থানায় ১টি সাধারন ডাইরী করেন এবং মঙ্গলবার সকালে তার ও তার স্ত্রী শিউলী রানী দেবনাথ এর উপর হামলা হয়েছে মর্মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন মামলা করার জন্য।

এ ব্যাপারে সুব্রত দেবনাথ এর বড় ভাই বাবলা দেবনাথ এর সাথে আলাপ করা হলে তিনি জানান, সুব্রত আমার আপন ছোট ভাই,তার বসতঘর আমার ঘরের সামনে। মঙ্গলবার রাতে আমাদের বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাটের কোন ঘটনা ঘটেনী।

শুভদিয়া ইউপি চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম এর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন মোবাইল ফোনে খবর পেয়ে মঙ্গলবার সকালে সুব্রত এর বাড়ীতে গিয়েছিলাম। সেখানে গিয়ে ভাংচুরের ঘটনাটি দেখেছি, কিন্তু বিষয়টি রহস্যজনক।

এ ব্যাপারে মডেল থানা পুলিশের অফিসার ইনচাজ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম বলেন সোমবার রাতে ১টি জিডি এবং মঙ্গলবার সকালে সুব্রত দেবনাথ আরো ১টি অভিযোগ দায়ের করেন। তবে বিষয়টি তার কাছে ষড়যন্ত্র মনে হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম