1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজশাহীর দূর্গাপুরে জলাবদ্ধতায় কাঁচা-বাড়িতে ধশ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি ঠাকুরগাঁওয়ে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ গাজীপুর গণপুর্ত বিভাগের তুঘলকি কান্ড” দরপত্র চুড়ান্ত হওয়ার আগেই কাজ শুরু করে দেয় ঠিকাদার আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন ৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব

রাজশাহীর দূর্গাপুরে জলাবদ্ধতায় কাঁচা-বাড়িতে ধশ

মোফাজ্জল হোসেন,দূর্গাপুর:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ১১৫ বার

টানা কয়েক দিনের ভারী বর্ষনে রাজশাহীর দূর্গাপুরের ঝালুকা গ্রামে জলাবদ্ধতার সৃষ্টি হয়ে মাটির তৈরি কাচাঁ বাড়ি-ঘরা ধশে পড়েছে।
গত বুধবার রাতে ঝালুকা গ্রামের আহসান আলী, আইনাল হক, তানজিলা বিবি,গোলাপ ডাক্তার এর বাড়ি ধশে পড়ে এসময় একজন আহত হয়েছে যার ফলে এখন ওই এলাকার মানুষ কাঁচা বাড়ি গুলো নিয়ে ভয় ও আতঙ্ক বিরাজ করছে। স্থানীয়রা কারন হিসেবে বলেন, এলাকায় যত্রতত্র ভাবে পুকুর খনন করায় এ জলাবদ্ধতার সৃষ্টি হয়। এছাড়াও ওই এলাকার বিভিন্ন জায়গায় কালভাট গুলো বন্ধ করে দিয়ে পুকুর খনন করায় এই জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে বলে জোর দাবী করছে এলাকাবাসী।
এ দিকে ভারি বর্ষণের কারনে পানি নিস্কাশনের কোন ব্যবস্থা না থাকায় শতাধিক বাড়ির উঠানে ও ঘরে পানি জমে আছে। ফলে গরু-ছাগল ও ছোট শিশুদের নিয়ে ভোগান্তিতে পড়েছেন স্থানীয়রা।

এলাকাবাসী সুত্রে জানা যায়, কয়েক দিন থেকে ভারি বর্ষণ শুরু হয়েছে। এই বর্ষণে উপজেলার ঝালুকা গ্রামের অধিকাংশ বাড়িতেই পানি জমে আছে। এমনকি ঘরের বারান্দা ও মেঝে পর্যন্ত পানি অবস্থান করছে। এই পানির মধ্যে গরু, ছাগল হাঁস-মুরগী পালনকারীরা পড়েছে মাহাসমস্যায়। এবিষয়ে গত বুধবার স্থানীয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট জলাবদ্ধতা দুরীকরন ও নিস্কাশনের দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য একটি লিখিত অভিযোগ করেন।

এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা জানান, জলাবদ্ধতা সমস্যা নিরসন প্রসঙ্গে একটি লিখিত অভিযোগ পেয়েছি এবিষয়ে উপজেলা সমবায় অফিসারকে দায়ীত্ব দেওয়া হয়েছে সরেজমিনে গিয়ে তদন্ত পূর্বক যথাবিধি ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম