1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পটিয়ায় ১ প্রতিষ্ঠানের ৭ ব্রান্ডের মশার কয়েল তৈরি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

পটিয়ায় ১ প্রতিষ্ঠানের ৭ ব্রান্ডের মশার কয়েল তৈরি

পটিয়া প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১০২ বার

চট্টগ্রামের পটিয়া পৌরসদরের আমজুর হাটের জিএম কেমিক্যাল নামের একটি কারখানায় ৪ ভুয়া প্রতিষ্ঠানের ৭ ব্রান্ডের মশার কয়েল তৈরির অপরাধে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিএসটিআই বিভাগীয় অফিস ও পটিয়া উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়।
পটিয়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইনামুল হাছান অভিযান পরিচালনা করেনে। ম্যাজিস্ট্রেটকে সহায়তা দেন বিএসটিআই বিভাগীয় অফিসের সহকারী পরিচালক (সিএম) মো. মোস্তাক আহম্মেদ, ফিল্ড অফিসার (সিএম) মো. আশিকুজ্জামান ও মো. তারেক রহমান।
অভিযানে জিএম কেমিক্যালে উৎপাদিত আনুমানিক ১০০ কার্টন (৩০ হাজার পিস) মশার কয়েল ধ্বংস এবং প্রায় ৪০০ কার্টনসহ (১ লাখ ২০ হাজার পিস) কারখানা সিলগালা করা হয়।
এ বিষয়েবি এসটিআই বিভাগীয় অফিসের সহকারী পরিচালক (সিএম) মো. মোস্তাক আহম্মেদ জানান, নিম্নমানের ও অবৈধ মশার কয়েল মানব স্বাস্থ্য বিশেষ করে গর্ভবতী মা, বয়স্ক ব্যক্তি ও শিশুদের জন্য মারাত্মক ক্ষতিকর।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম