1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পটিয়া খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

পটিয়া খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

পটিয়া প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৯৩ বার

চট্টগ্রামের পটিয়া পৌরসদরের ০৬ নং ওয়ার্ডস্থ দক্ষিণ ঘাটায় খেলতে গিয়ে পানিতে ডুবে মোঃ এরশাদ (৮) নামের পাইকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দিতীয় শ্রেনীর এক ছাত্রের মৃত্যু হয়েছে।

রবিবার(১১ অক্টোবর) দুপুর দেড়টার সময় পটিয়া পৌরসদরের দক্ষিণ ঘাটায় এলাকায় এ ঘটনা ঘটে। সেই ওই এলাকার প্রবাসী নুর হোসেন দুই ছেলের মধ্যে এরশাদ বড় ছেলে।

শিশুটির মা দীনা আকতার জানান, আজ রবিবার দুপুর ১ টার সময় ঘরের বাইরে সবার সাথে খেলছিল এরশাদ। আমি ঘরের কাজ করছিলাম। দুপুরের আজান যখন দেই আমি থাকে গোসল করানোর জন্য ডাকছিলাম, আমার কথায় সে সাড়াঁ না দেওয়ায় আমি থাকে বাইরে অনেকক্ষন খোঁজাখুজি করেও না পেয়ে চিৎকার করতে থাকি। বাইরের লোকজন এসে খোঁজাখুজি করতে গেলে আমাদের ঘরের পাশের পুকুরে ভেসে ওটতে দেখে তারা আমার সন্তানকে উদ্ধার করে।

এই ব্যাপারে প্রতিবেশী রিফাত জানান, আমরা তাকে পুকুর থেকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষণা করেন। এরশাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম