1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানিকছড়িতে কারিতাসের উদ্যোগে ফলদ চারা বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন

মানিকছড়িতে কারিতাসের উদ্যোগে ফলদ চারা বিতরণ

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি:-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১১৭ বার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জম্মশতবার্ষিকী, স্বাধীনতার সূর্বন্ন জয়ন্তি এবং কারিতাসের লাউদাতোসি উপলক্ষ্যে মানিকছড়িতে ফলদ গাছের চারা বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ অক্টোবর) দুপুরে সারাদেশে ৪ লাখ গাছের চারা বিতরণের অংশ হিসাবে মানিকছড়ি উপজেলার চার ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানসহ ৫৫০ জন কৃষকের মাঝে বিনামূল্যে সাড়ে ৬ হাজার গাছের ফলদ চারা বিতরণ ও রোপন করা হয়েছে। উপজেলা পরিষদ পুকুর পাড়ে দুটি নারিকেল চারা গাছ রোপনের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডলী চৌধুরাণী, কৃষি কর্মকর্তা মো. নাজমুল হাসান মজুমদার, মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, এগ্রো ইকোলজি প্রকল্পের মাঠ কর্মকর্তা মো. সোলায়মান ও মাঠ সহায়কবৃন্ধ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম