1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় বিশিষ্ট ব্যবসায়ী ও নাট্যসংগঠকের ইন্তেকাল! বিভিন্ন মহলের শোক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

মাগুরায় বিশিষ্ট ব্যবসায়ী ও নাট্যসংগঠকের ইন্তেকাল! বিভিন্ন মহলের শোক

মোঃ সাইফুল্লাহ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৯০ বার

মাগুরা শহরের বিশিষ্ট ব্যবসায়ী সদাহাস্যজ্বল সমাজ সেবক, নাট্য সংগঠক সাইদুর রহমান লিন্টু(৪৮) ২২অক্টোবর বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তার নিজ বাসভবন শহরের হাসপতাল পাড়ার সদর ভীলায় ইন্তেকাল করেছেন — ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন মৃত্যুর কালে তিনি ১স্ত্রী- ২পুত্র ২ভাই ও ৫ বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি মাগুরা সদর হাসপাতালের পূর্ব পাশে সদর ভীলার সত্বাধিকারী ও শ্রীপুর উপজেলার কমলাপুর গ্রামের মরহুম আব্দুল ওয়াদুদ দারোগার পুত্র, এবং সাবেক বিশিষ্ট ব্যবসায়ী ও প্রথম শ্রেনীর ঠিকাদার মরহুম আবু হাসান নান্টুর ছোট ভাই। লিন্টু দীর্ঘদিন যাবত মাগুরার নাট্যাঙ্গনে সম্পৃক্ত ছিলেন। সর্বশেষ মাগুরা থিয়েটার ইউনিটের সহ-সভাপতির দায়িত্বে নিয়োজিত ছিলেন।

বৃহস্পতিবার মাগুরা পৌর কবরস্থানে বাদ আছর নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে। নামাজে জানাযায় বিশিষ্ট ওলামায়ে কেরাম, হাফিজে কোরআন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সমাজ সেবকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন। লিন্টুর মৃত্যুতে জেলার বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম