1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুজিব শতবর্ষে গোপালগঞ্জে জেলা ভিত্তিক কারাতে প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সৃষ্টির শ্রেষ্ঠ উপহার মা; সকল মায়েরা ভালো থাকুক তিতাসে দাবিকৃত চাঁদা না দেওয়ায় প্রতিপক্ষের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ ২ভাই ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আনোয়ারায় সর্বস্তরের ভোটারদের মাঝে জয়ের আশাবাদী মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট চুমকি চৌধুরী দাবি আদায়ে শিক্ষকদের ষষ্ঠ দিনের মত অবস্থান কর্মসূচি সদর উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁও সদর উপজেলায় নির্বাচনে জমজমাট লড়াইয়ের সম্ভাবনা । ঠাকুরগাঁওয়ে সেবা না পেয়ে ডিসি অফিসের হেল্পডেস্ক ভাঙচুরের অভিযোগ ঠাকুরগাঁওয়ে আইন-শৃঙ্খলা কমিটির সভা নকলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহানের পথসভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক

মুজিব শতবর্ষে গোপালগঞ্জে জেলা ভিত্তিক কারাতে প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

গোপালগঞ্জ প্রতিনিধি,

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১০৮ বার

মুজিব শতবর্ষে জেলা ভিত্তিক কারাতে প্রশিক্ষণ ক্যাম্প ২০২০ এর শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় গোপালগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ও দুর্নীতি দমন কমিশন (দুদক) এর কমিশনার ড. মোঃ মোজাম্মেল হক খান প্রধান অতিথি হিসেবে এই আত্মরক্ষামূলক কারাতে প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করেন। তিনি বলেন, প্রত্যেক স্কুল কলেজে বাধ্যতামূলক খেলাধুলার ব্যবস্থা গ্রহণ করতে হবে। খালি হাতে আত্মরক্ষা কিভাবে করা যায় সে বিষয়ে সঠিক প্রশিক্ষণ দেয়ার গুরুত্ব দেন তিনি।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বান্দরবন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, গোপালগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী শহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান এবং ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ।
এরআগে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম