1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সরকারী শিশু পরিবারের চারশতক জমি দখলমুক্ত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

সরকারী শিশু পরিবারের চারশতক জমি দখলমুক্ত

কে এম ইউসুফ [হাটহাজারী] চট্টগ্রাম :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১১৮ বার

উপজেলার ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদ কার্যামলয় সম্মুখস্থ খাস জমিসহ সরকারি শিশু পরিবারের প্রায় চার শতক ভূমি দখলমুক্ত করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন ও সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্লাহ এ অভিযান চালান।
জানা যায়, স্থানীয় লিয়াকত আলীসহ বেশ কয়েকজন ছয়টি টিনশেড ও দুটি পাকা দোকান নির্মাণ করে সরকারি জায়গাগুলো অবৈধ ভোগ দখল করে রেখে ছিলো। দখলমুক্ত এই চার শতক জায়গার আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন- দীর্ঘদিন ধরে সরকারি খাস জমি ও শিশু পরিবারের জায়গা মিলে প্রায় চার শতক জায়গা আটজন দখলদার দোকানঘর নির্মাণ করে তা ভাড়ায় দিয়ে ভোগ দখল করে আসছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম