1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আল আমিন সংস্থার মাহফিল সফলে সাংবাদিকদের সহায়তা চাইলেন সেক্রেটারী আহসান উল্লাহ্ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

আল আমিন সংস্থার মাহফিল সফলে সাংবাদিকদের সহায়তা চাইলেন সেক্রেটারী আহসান উল্লাহ্

কে এম ইউছুফ {হাটহাজারী} চট্টগ্রাম :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ১৬৬ বার

উত্তর চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি ও সেবামূলক সংগঠন আল আমিন সংস্থা প্রতিবারের মতো হাটহাজারী পার্বতী মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হচ্ছে এবারো। আজ এউপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে জানান এর কর্মকর্তারা।

আগামী ২৫, ২৬ ও ২৭ নভেম্বর-বুধ, বৃহস্পতি ও শুক্রবার এই মাহফিল প্রত্যহ বেলা দু’টা থেকে শুরু হয়ে রাত ১০-১১টা পর্যন্ত চলবে। পাশাপাশি এবার আল্লামা শাহ আহমদ শফি রহ. ও আল্লামা শাহ মোহাম্মদ তৈয়ব রহ. এর জীবন-কর্ম ও অবদান শীর্ষক সেমিনারও অনুষ্ঠিত হবে।

আজ রোববার (২২ নভেম্বর) সন্ধ্যায় হাটহাজারী মাদরাসা শপিং কমপ্লেক্সে অবস্থিত সংস্থার কার্যালয়ে সহ সভাপতি মাওলানা আবু আহমদের সভাপতিত্বে আল আমিন সংস্থার সাধারণ সম্পাদক মুহাম্মদ আহসান উল্লাহ্ মাহফিলের বিভিন্ন বিষয়ে হাটহাজারীতে কর্মরত সাংবাদিকদের ব্রিফ করেন।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- জাহাঙ্গীর আলম (কালের কন্ঠ), শ্যামল নাথ (নয়াবাংলা), খোরশেদ আলম শিমুল (মানবকন্ঠ/পূর্বকোণ), মনছুর আলী (প্রথম আলো), জাহেদ মন্জু (চ্যানেল এস), আতাউর রহমান মিয়া (ইত্তেফাক), আছলাম পারভেজ (ইনকিলাব/চট্টগ্রাম মঞ্চ), জিয়া চৌধুরী (সংবাদ/হাটহাজারী টাইমস), আবুল বাশার (নয়া দিগন্ত), মোহাম্মদ আলী (সমকাল/হাটহাজারী দর্পণ), কে এম ইউছুফ (বাংলাদেশ টুডে/শ্যামল বাংলা), মোজাফফর হোসাইন শিকদার (সারাক্ষণ বাংলাদেশ), উজ্জ্বল নাথ (প্রতিদিনের সংবাদ/ডেইলী অবজারভার), মোহাম্মদ নাজিম (সুপ্রভাত বাংলাদেশ/সিভয়েস), আবু শাহেদ (মানবজমিন), আহমেদ আরমান (জবাবদিহি), আরাফাত (যমুনা প্রতিদিন), আসাদুজ্জামান শাকিল (সরেজমিন বার্তা) আবু তৈয়ব (), ওবায়দুল্লাহ্ (কওমি ভিশন) প্রমূখ।

সংস্থার পক্ষে এতে উপস্থিত ছিলেন- সহ সভাপতি মাওলানা হাবিবুল হক বিন খালেদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদ হোসাইন, মাওলানা শফি, মোহাম্মদ জসিম, ওজাইর আহমদ হামিদী, মাও. জাহিদ, হাফেজ মো. ওসমান, মাওলানা আনিছ, মাওলানা মাহমুদুল হাসান, কবি জাহাঙ্গীর আলম মিয়াজী, মাওলানা আবুল হাশেম, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা নুরুল আজিম বিনয়ী প্রমূখ।

আল আমিন সংস্থার সাধারণ সম্পাদক আহসান উল্লাহ্ বলেন- এতে দেশ বরেণ্য ওলামায়ে কেরাম, স্কলারগণ পবিত্র কুরআনের তাফসির পেশ করবেন। মহামারী করোনাভাইরাসের সংক্রমনের বিষয় বিবেচনায় যথাসাধ্য স্বাস্থবিধি মেনেই এই মাহফিল আয়োজন করা হচ্ছে বলে জানান তিনি। মাহফিলস্থলে একশত পানির কল এবং হাত ধোয়ার জন্য সাবান রাখা থাকবে, সাধ্যমতো মাস্ক বিতরণ করা হবে বলে সাংবাদিকদের জানান তিনি।

সম্মানিত সাংবাদিক শিক্ষাবিদ, উপজেলা/পুলিশ প্রশাসন, ব্যবসায়ী, পরিবহণ সেক্টর, বিদ্যুৎ বিভাগ, পার্বতী স্কুল এবং কলেজ কর্তৃপক্ষ সহ সর্বস্তরের মুসল্লিদের সহায়তা আমরা চাইছি, ইনশাআল্লাহ এবারো শান্তিপূর্ণভাবেই এবারের মাহফিল সম্পন্ন করতে পারবো।

তিনি বলেন- ধর্মপ্রাণ মানুষের সহায়তায় এই মাহফিল ইতোমধ্যে দেশের অন্যতম জমায়েতে পরিণত হয়েছে, এর জন্য আল্লামা শাহ আহমদ শফি রহ. এর অবদান অনস্বীকার্য,

মতবিনিময় শেষে দেশ, জাতীর কল্যাণ কামনা করে মুনাজাত পরিচালনা করেন মাওলানা আ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম