1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুনিকে পদ দেওয়ায় ফুঁসে উঠেছে গাজীপুর মহানগর যুবলীগ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

খুনিকে পদ দেওয়ায় ফুঁসে উঠেছে গাজীপুর মহানগর যুবলীগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০
  • ১৪৫ বার

এফ এ নয়নঃ
গাজিপুর শহীদ আহসান উল্লাহ মাষ্টার এমপির খুনি,
আদালত কর্তৃক ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামি নুরুল ইসলাম দিপুকে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব করার প্রতিবাদে ফুঁসে উঠেছে গাজীপুর মহানগর যুবলীগ।মহানগর যুবলীগের সংগ্রামী আহবায়ক কামরুল আহসান সরকার সরকার শনিবার গাজীপুরে এক প্রতিবাদ সভায় জাতীয় পার্টিকে আগামী তিন দিনের আলটিমেটাম দিয়ে বলেন এসময়ে খুনি দিপুকে জাতীয় পার্টির পদ থেকে অব্যাহতি না দিলে জাতীয় পার্টির সকল নেতা কর্মীকে আওয়ামী লীগের যে কোন কার্যক্রমে বয়কট করা হবে। এসময় তিনি অার বলেন, আমরা খুনের রাজনীতিতে বিশ্বাসী না। আমরা শুদ্ধ রাজনীতি করতে চাই। জাতীয় পার্টির ঘৃন্য সিদ্ধান্ত রুখতে যুবলীগই যথেষ্ট,তাই অবিলম্বে দিপুকে বহিষ্কার করা হোক। এসময় তিনি শহীদ আহসান উল্লাহ মাষ্টারের খুনিদের দ্রুত ফাঁসির রায় কার্যকরের দাবি জানান।
এসময় অার ও উপস্থিতছিলেন বীর মুক্তিযোদ্ধা ও মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আবদুর রউফ নয়ন,যুবলীগ নেতা লিটন সরকার সহ অন্যান্য নেতা কর্মী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম