1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জামিন পেলেন মীর মো. নাছির উদ্দিন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজীপুর গণপুর্ত বিভাগের তুঘলকি কান্ড” দরপত্র চুড়ান্ত হওয়ার আগেই কাজ শুরু করে দেয় ঠিকাদার আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন ৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ উপাচার্যের পদত্যাগের দাবিতে কুবি শিক্ষকদের চতুর্থ দিনের অবস্থান কর্মসূচি উপজেলা নির্বাচন: বাঁশখালীতে তিন পদে ১৪ জনের মনোনয়ন দাখিল ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত

জামিন পেলেন মীর মো. নাছির উদ্দিন

কে এম ইউছুফ :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ১১৪ বার

সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিনকে দুদকের করা মামলায় জামিন দিয়েছেন আপিল বিভাগ। একইসঙ্গে তার অর্থদণ্ড স্থগিত করা হয়েছে।

রোববার (৩ জানুয়ারি) প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন বেঞ্চ শুনানি শেষে এ আদেশ দেয়। গত ১৬ নভেম্বর মীর নাসিরের জামিনের বিষয়ে শুনানি ও আদেশের জন্য ১৪ ডিসেম্বর পর্যন্ত মুলতবি (স্ট্যান্ডওভার) রেখেছিলেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের একই বেঞ্চ। দুদকের করা মামলায় উচ্চ আদালতের নির্দেশ গত ৮ নভেম্বর মীর নাছির বিচারিক আদালতে আত্মসমর্পণ করেন। ওই দিন তার পক্ষে করা জামিন আবেদন খারিজ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। আত্মসমর্পণের পর মীর নাছির আপিল বিভাগে লিভ টু আপিল (আপিলের অনুমতি) দায়ের করেন। একইসঙ্গে জামিনও চান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম