1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাঙ্গাবালীতে পিতৃহীন অসহায় মেয়ের বিয়ের আয়োজন করলেন, আ,লীগ নেতা শিপন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

রাঙ্গাবালীতে পিতৃহীন অসহায় মেয়ের বিয়ের আয়োজন করলেন, আ,লীগ নেতা শিপন

মাহমুদুল হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ১১৮ বার

বাবা নেই মা ও চলে যায় পেটের টানে ঢাকার শহর ছোট্ট শিশুকে দেখার মতো নেই কেউ অবশেষে দিনমজুর খেটে খাওয়া বৃদ্ধা নানার কাছেই তাকে বড় হতে হয় মোসাঃ ঝুমুর কে যখনই তার বয়স ২০ বছর হয় তখনই তার নানার মাথায় চিন্তা আসে কিভাবে নাতনিকে বিয়ে দিবেন কিন্তু অর্থের অভাবে বিয়ে দিতে পারছেন না নাতনিকে তখনই ইলিয়াস মাহমুদ শিপন।
শ্যামল বাংলা এর রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি মাহমুদুল হাসান এর কাছ থেকে শুনতে পায় টাকার অভাবে অসহায় গরিব পরিবারের মেয়ে কে বিয়ে দিতে পারছেনা একথা শুনে ঐ মেয়ের বিয়ে দেয়ার সম্পূর্ণ দায়িত্ব নিয়ে পিতৃহীন অসহায় পরিবারের মেয়ে মোসাঃ ঝুমুর (১৮) কে জাঁকজমকপূর্ণ বিয়ের আয়োজন করে দৃষ্টান্ত স্থাপন করলেন, ইলিয়াস মাহমুদ শিপন।
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়নের খাসমহল গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে টিপুর সাথে বিয়ের দিন-তারিখ নির্ধারণ, করে কেনাকাটা, বরযাত্রীদের আপ্যায়ন থেকে শুরু করে স্বামীর বাড়িতে পৌঁছানো পর্যন্ত সব কাজ ও ব্যয় বহন করেন তিনি। এবং রবিবার ২ জানুয়ারি দুপুরে অনুষ্ঠান করে সবাই মিলে নবদম্পতি বর-কনেকে বিদায় জানান।

কনের নানা আবু হাওলাদার বলেন, টাকার অভাবে আমার নাতনি কে বিয়ে দিতে না পারায় দিশেহারা হয়ে পড়েছিলাম। হঠাৎ করে একদিন শ্যামল বাংলা এর রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি মাহমুদুল হাসান এসে বলেন আপনার নাতিকে অর্থের অভাবে বিয়ে দিতে পারছেন না একথা শুনে আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক ইলিয়াস মাহমুদ শিপন আপনার নাতনিকে বিয়ে দেয়ার প্রতিশ্রুতি নিয়েছেন।
তার পর ইলিয়াস মাহমুদ শিপন এর সহযোগিতায় আমার পিতা হারা নাতনি মোসাঃ ঝুমুর কে বিয়ে দিতে পারলাম।

ইলিয়াস মাহমুদ শিপন বলেন,অসহায় পরিবারের পাশে দাড়াতে পেড়ে আমি অনেক খুশী হয়েছি তবে সামাজিক দায়বদ্ধতা থেকে আমি অসহায় মেয়েটির পাশে দাঁড়িয়েছি। আমার ক্ষুদ্র চেষ্টার কারণে আজ মেয়েটির বিয়ে হয়েছে। এ জন্য নিজের কাছে ভালো লাগছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম