1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০
  • ১৪০ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ২০২০সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল মঙ্গলবার ২৮জানুয়ারি বিদ্যালয় প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদুল হকের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক নরেশ রুদ্র টিটুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন চকরিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ফরিদ উদ্দিন, চকরিয়া সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, উপজেলা মাধ্যমিক বিভাগের একাডেমিক সুপারভাইজার রতন বিশ্বাস ও চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব সিরাজ আহমদ।
এসময় বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মিলন কান্তি দে, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য যথাক্রমে জামাল উদ্দিন জয়নাল, সাইফুল ইসলাম, ওয়াহিদুল ইসলাম ইবনু, জয়নাল আবেদীন, আমিনুল মোস্তফা প্রমুখ ব্যক্তিবর্গসহ শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে পরীক্ষার্থীদের কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা এহসানুল হক নঈমী।
এদিকে চার দিনব্যাপি অনুষ্ঠানমালার দ্বিতীয়দিন বুধবার ২৯জানুয়ারি সকাল সাড়ে ৮টায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন। এতে প্রধান অতিথি থাকবেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম